এই বয়সেই এত কোটি টাকার মালিক সুহানা? অর্থের পরিমাণ জানলে চমকে উঠবেন

Suhana Khan: মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে বিভিন্ন অনুষ্ঠানে। যদিও সম্পর্ক নিয়ে তাঁরা কখনই মুখ খোলেননি। কিন্তু নেটপাড়ায় চর্চা তুঙ্গে। তাঁরা একে অন্যের সঙ্গেই নাকি বেশিরভাগ সময় কাটাচ্ছেন।

এই বয়সেই এত কোটি টাকার মালিক সুহানা? অর্থের পরিমাণ জানলে চমকে উঠবেন
Follow Us:
| Updated on: Sep 17, 2024 | 11:34 PM

অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ও শাহরুখ খানের কন্যা সুহানা খান একে অন্যের সঙ্গে নাকি ডেটিং-এ ব্যস্ত। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে বিভিন্ন অনুষ্ঠানে। যদিও সম্পর্ক নিয়ে তাঁরা কখনই মুখ খোলেননি। কিন্তু নেটপাড়ায় চর্চা তুঙ্গে। তাঁরা একে অন্যের সঙ্গেই নাকি বেশিরভাগ সময় কাটাচ্ছেন।

তাঁদের বলিউড কেরিয়ার শুরুও একই সঙ্গে। দ্য আর্চিজ দিয়েই সিনেপাড়ায় পা রাখলেন শাহরুখ খানের কন্য ও অমিতাভের নাতি। তবে জানেন কি, অগস্থ্যর থেকে অনেক বেশি আয় সুহানার। সুহানা খান কেরিয়ারের শুরু থেকেই মডেলিং নিয়ে ব্যস্ত। ফলে তৈরি হয়েছে পরিচিতি। বেশ কিছু ফোটোশুটেও দেখা গিয়েছে তাঁকে।

বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত তিনি। এক জনপ্রিয় মেকআপ ব্র্যান্ডের মুখ সুহানা খান। ফলে তাঁর দখলে সম্পত্তির পরিমাণও অনেক বেশি। নিজের আয়কে কেন্দ্র করে। সুহানা খান ১২ থেকে ১৩ কোটির মালকিন। কেরিয়ারের শুরুতেই মোটা টাকা আয় করে ফেলেছেন তিনি। বিজ্ঞাপনের মুখ হওয়ায় মাসিক আয়ও কম হয় না তাঁর।

অন্যদিকে অগস্ত্য এতদিন এতটা দর্শকদের চোখের সামনে ছিলেন না। তাই তিনি খুব একটা সম্পত্তি তৈরি করে উঠতে পারেননি এখনও পর্যন্ত। ফলে তাঁর ঝুলিতে রয়েছে মাত্র ১ থেকে ২ কোটি টাকা। তবে তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ইতিমধ্যেই বেশ চর্চিত। দুই বাড়িতে আসা যাওয়াও রয়েছে তাঁদের।