Alor Theekana: বউকে বরণ করে ঘরে তুলছেন শাশুড়ি নন, ভাসুর, এটাই প্রথা ‘আলোর ঠিকানা’র, আসছে নতুন সিরিয়াল

Bangla Serial: বাবা-ই কি তবে আলোর স্বপ্ন শেষ করে দিচ্ছে! না, উত্তরে তার বাবা জানায়, আলো যে বাড়ির বউ হচ্ছে, সেই বাড়ির মর্যাদাই আলাদা, ওটাই স্বপ্ন পূরণের ঠিকানা।

Alor Theekana: বউকে বরণ করে ঘরে তুলছেন শাশুড়ি নন, ভাসুর, এটাই প্রথা 'আলোর ঠিকানা'র, আসছে নতুন সিরিয়াল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 1:01 PM

ছোট থেকেই আলোর চোখে স্বপ্ন, সে বাবার মনের মতো করেই তৈরি হবে। লেখাপড়া শেখা, মন দিয়ে প্রতিটা কাজ করা, সবটাতেই যখন সে পরিণত, তখনই বাবা হঠাৎ করে বিয়ের প্রস্তাব এনে উপস্থিত। মুহূর্তে অবাক হয়ে যায় আলো। তার ছোট থেকে স্বপ্ন ছিল বড় হয়ে কিছু করার, কিন্তু এহেন বাবার আনা বিয়ের প্রস্তাবে সে বেশ অস্বস্তিতে পড়ে যায়। তবে বাবার কথায় পাত্র ভাল। বড় পরিবার। রয়েছে পারিবারিক ব্যবসাও, বাড়িতে চার ছেলে। প্রথম তিন ছেলের বিয়ে ইতিমধ্যেই হয়ে গিয়েছে। তিন বউ মিলেই সামলাচ্ছে পারিবারিক ব্যবসা। অন্যদিকে, বাড়ির তিন ছেলের কাঁধে সংসার। ছোট ছেলে অভিজিৎ। তার সঙ্গেই বিয়ে স্থির হয়েছে আলোর। কী করবে আলো এই পরিস্থিতিতে!

বাবার কথা অমান্য করা নয়, বরং সে বিয়ের পিঁড়িতে বসে করবে রহস্য উদ্ধার! কোন রহস্য! বিয়ে হয়ে যে বাড়িতে পা রাখতে চলেছে আলো,সেখানেই লুকিয়ে রয়েছে এক গোপন কাহিনি। আলোর চোখে কি পড়বে সেই অন্ধকার অধ্যায়! এই প্লটেই সাজানো নতুন বাংলা ধারাবাহিক আলোর ঠিকানা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের নতুন প্রোমো। বাবা-ই কি তবে আলোর স্বপ্ন শেষ করে দিচ্ছে! না, উত্তরে তার বাবা জানায়, আলো যে বাড়ির বউ হচ্ছে, সেই বাড়ির মর্যাদাই আলাদা, ওটাই স্বপ্ন পূরণের ঠিকানা। সত্যি কি তাই হবে, বড় ভাসুর বাড়িতে পা রাখতেই কোন ইঙ্গিত দিলেন আলোকে! জানতে চোখ রাখতে হবে আলোর নতুন ঠিকানায়।

View this post on Instagram

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)

১৯ সেপ্টেম্বর থেকে প্রতিদিন রাত সাড়ে নটায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক সান বাংলায়। মুখ্য ভুমিকায় থাকছেন, দেবাদ্রিতা বসু ও সৌর্য ভট্টাচার্য। এছাড়াও অন্যান্য ভুমিকায় থাকছেন, শম্পা বন্দ্যোপাধ্যায়, কৌশিকী, নীল মুখোপাধ্যায়, দোলন রায়, রত্না ঘোষাল, শঙ্কর দেবনাথ, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী মুখোপাধ্যায় প্রমুখেরা। এই ধারাবাহিকের হাত ধরেই বেশ কিছুটা বিরতির পর ছোটপর্দায় ফিরছেন পরিচালক রাজিব কুমার।