দাম্পত্য সম্পর্কে সমস্যা? প্রকাশ্যে আসল সত্যি জানালেন সুনিধি

গত বছর বিচ্ছেদের জল্পনা ছড়িয়ে পড়ার পর হিতেশ জানিয়েছিলেন, তাঁরা লকডাউনে একসঙ্গেই থেকেছেন। বাড়ির কাজ ভাগ করে করেছেন।

দাম্পত্য সম্পর্কে সমস্যা? প্রকাশ্যে আসল সত্যি জানালেন সুনিধি
সুনিধি চৌহান।
Follow Us:
| Updated on: Apr 25, 2021 | 12:59 PM

গায়িকা (singer) সুনিধি চৌহানের (Sunidhi Chauhan) দাম্পত্যে চিড়। তিনি আর তাঁর স্বামী হিতেশ সোনিক আর একসঙ্গে থাকছেন না। এমন জল্পনা গত বছর থেকেই রয়েছে ইন্ডাস্ট্রিতে। নিজের দাম্পত্য নিয়ে এতদিন মুখ বন্ধ করে রেখেছিলেন সুনিধি। প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। অবশেষে তিনি নীরবতা ভাঙলেন। তাঁর দাম্পত্য সম্পর্ক কী অবস্থায় রয়েছেন, তা নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুললেন সুনিধি।

সাক্ষাৎকারে সুনিধি বলেন, “আপনাদের ভাল খবর দেব। আমাদের মধ্যে সব কিছু ঠিক রয়েছে। হিতেশ এবং আমি একসঙ্গেই থাকছি।”

View this post on Instagram

A post shared by Sunidhi Chauhan (@sunidhichauhan5)

গত বছর বিচ্ছেদের জল্পনা ছড়িয়ে পড়ার পর হিতেশ জানিয়েছিলেন, তাঁরা লকডাউনে একসঙ্গেই থেকেছেন। বাড়ির কাজ ভাগ করে করেছেন। তিনি নাকি বাড়ির কাজে এতটাই ব্যস্ত ছিলেন, কোনও খবর পড়ার সময় ছিল না। আর সুনিধিও নাকি চেয়েছিলেন, যাঁরা গসিপ করছেন, তাঁরা করুন। গসিপের ফলে তো আর সত্যিটা বদলে যাবে না!

আরও পড়ুন, ‘আমাকে বাবার মতো ভালবাসা দিয়েছিলেন’, দাদুর প্রয়াণে শোকস্তব্ধ আলি

২০১২-এ বিয়ে করেন সুনিধি এবং হিতেশ। ২০১৮-এ জন্ম হয় তাঁদের ছেলের। এটি সুনিধির দ্বিতীয় বিবাহ। এর আগে ববি খানকে বিয়ে করেছিলেন গায়িকা। কিন্তু সে দাম্পত্য সুখের হয়নি। যদিও ইন্ডাস্ট্রিতে এখনও কান পাতলে শোনা যাচ্ছে, হিতেশের সঙ্গে গত বছর সত্যিই নাকি সুনিধির দাম্পত্য সমস্যা তৈরি হয়েছিল। যা তাঁরা প্রকাশ করতে চাননি। এখন তাঁদের সম্পর্ক আগের থেকে অনেকটাই ভাল। তাই সে সময় চুুপ করে থাকলেও এখন প্রকাশ্যে এ নিয়ে মুখ খুলেছেন সুনিধি।