আমি ইন্ডাস্ট্রির কারওর সঙ্গে ডেট করতে চাইনি: তাপসী পান্নু

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী |

Updated on: Jan 18, 2021 | 2:25 PM

‘রেশমি রকেট’ ছবি করার সময় নিজেকে কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে নিয়ে গেছেন তাপসী। ট্রেনিংয়ের একটি ভিডিও পোস্ট করেন তাপসী।

আমি ইন্ডাস্ট্রির কারওর সঙ্গে ডেট করতে চাইনি: তাপসী পান্নু
তাপসী এবং ম্যাথিয়াস।

একের পর এক কাজ নিয়ে ব্যস্ত তাপসী পান্নু (Taapsee Pannu)। কিছু ফিল্মের শুটিং নিয়ে তিনি ব্যস্ত। এবং লকডাউন সময়ে কিছু ফিল্মে সাক্ষর করেছিলেন তাপসী, সে সব ছবির শুটিংও শুরু হবে। কিন্তু এসবের মধ্যেও তাপসী ফ্যানদের ‘ট্রাভেল গোলস’ কিন্তু দিয়ে গিয়েছেন। মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে একের পর এক ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর তাতে লাইকসের বহর দেখে চোখ কপালেও উঠতে পারে। ‘রেশমি রকেট’ ছবি করার সময় নিজেকে কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে নিয়ে গেছেন তাপসী। ট্রেনিংয়ের একটি ভিডিও পোস্ট করেন তাপসী। তবে তাঁর ‘লাভ লাইফ’ সবার থেকে সরিয়েই রেখেছিলেন অভিনেত্রী।

সম্প্রতি তাঁর প্রেমিক ম্যাথিয়াস বো সম্পর্কে মুখ খোলেন তাপসী।

যখন তাঁকে জিজ্ঞেস করা হয় তাপসী তাঁর সম্পর্ক ‘পাবলিক’ করবেন কি না। তাপসী নেতিবাচ্ক উত্তরে বলেন, যে তিনি তার পেশাদার জীবন এবং ব্যক্তিগত জীবনকে আলাদা রাখতে পছন্দ করেন। তাপসী আরও বলেন, এ কারণেই তিনি ইন্ডাস্ট্রির কারওর সঙ্গে ডেট করতে চাননি।

View this post on Instagram

A post shared by Mathias Boe (@mathias.boe)

তাপসী নিজের জন্মদিনে একটি ছবি পোস্ট করেন তাঁর বয়ফ্রেন্ড এবং ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াসের সঙ্গে। তিনি সে-ই ছবি প্রসঙ্গে বলেন, যাঁরা আমার জীবনে গুরুত্বপূর্ণ আমি তাঁদের ছবি জন্মদিনে পোস্ট করে থাকি। এবং তাঁরাও করে। কারণ তাঁরা আমার জীবনেবৃত্তের অংশ।

তাপসীর জন্মদিনে ম্যাথিয়াসও একটি ছবি পোস্ট করেন।

বিয়ে প্রসঙ্গে বলেন, “আমি এখনও অবধি সে পর্যায় পৌঁছয়নি যে আমি বিয়ে নিয়ে ভাবতে পারি। সে-ই পর্যায় পৌঁছনোর পর আমি একটু শান্ত হব, বছরে পাঁচ-ছ’টা ফিল্মের পরিবর্তে দু-তিনটে ফিল্ম করব। এবং তখন আমি আমার ব্যক্তিগত জীবনকে বেশি প্রাধান্য দেব।”

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla