মে মাসেই আসতে চলেছে তামান্না অভিনীত হাড় হিম করা ‘নভেম্বর স্টোরি’

তামান্না ছাড়াও ‘নভেম্বর স্টোরি’তে পশুপতি, জিএম কুমার এবং বিবেক প্রসন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

মে মাসেই আসতে চলেছে তামান্না অভিনীত হাড় হিম করা ‘নভেম্বর স্টোরি’
‘নভেম্বর স্টোরি’তে তামান্না।
Follow Us:
| Updated on: May 09, 2021 | 5:50 PM

‘ইলেভেন্থ আওয়ার’-এ ডিজিট্যাল ডেবিউয়ের পর আবার এক নতুন ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছে দক্ষিণী অভিনেত্রী তামান্না। রাম সুব্রমণিয়ম পরিচালিত ‘নভেম্বর স্টোরি’ সিরিজটি তামিল, তেলগু এবং হিন্দি ভাষায় স্ট্রিমিং করা হবে। সিরিজের ট্রেলার রিলিজ হতে তা ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। সিরিজের গল্পে একটি মেয়ে (অনুরাধা) প্রচেষ্টা চালায় এটা প্রমাণ করেত যে তাঁর বাবা নির্দোষ। ডিজনি+হটস্টারে আগামী ২০ তারিখ স্ট্রিমিং শুরু হতে চলেছে সিরিজে।

 

আরও পড়ুন মা যদি সেদিন পাশে না দাঁড়াত তাহলে হয়তো এত দিনে আমিও সুশান্ত সিং রাজপুত হয়ে যেতাম: সৌরভ দাস

 

‘নভেম্বর স্টোরি’ গল্পে গণেশন একজন ক্রাইম নভেল রাইটার। যিনি আলঝাইমাতে ভুগছেন। তাঁর মেয়ে অনুরাধা, একজন এথিকাল হ্যাকার, গণেশনকে তাঁদের পরিত্যক্ত বাড়িতে এক মহিলার মৃতদেহ সঙ্গে পাওয়া যায়। যদিও গণেশনের বিরুদ্ধে সমস্ত প্রমাণ রয়েছে, অনুরাধা তাঁর বাবাকে নির্দোষ প্রমাণের যথাসাধ্য চেষ্টা চালান।

 

 

সাসপেন্স এবং রহস্যের সঠিক মিশেলে আরও রোমাঞ্চকর হয়ে উঠেছে ‘নভেম্বর স্টোরি’র ট্রেলার।

এক বিবৃতিতে তামান্না বলেন, “অনুরাধা হলেন এক তরুণ, স্বাধীন, নির্ভীক ও বুদ্ধিমান মহিলা, যিনি তাঁর বাবাকে এক খুনের শাস্তি থেকে বাঁচানোর জন্য চেষ্টা করে। এক স্ট্রং নারী চরিত্র, যেখানে তিনিই নায়ক এমন এক গল্পে অভিনয় আমার কেরিয়ারের এক অত্যন্ত সন্তোষজনক অভিজ্ঞতা ছিল। আকর্ষণীয় কাহিনী এবং অনন্য বিবরণ দিয়ে ‘নভেম্বর স্টোরি’র গল্প দর্শকদের সিটে ধরে রাখবে, এবং হত্যার রহস্য উন্মোচিত হওয়া অবধি তা বজায় থাকবে।”

তামান্না ছাড়াও ‘নভেম্বর স্টোরি’তে পশুপতি, জিএম কুমার এবং বিবেক প্রসন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।