“কোনওদিনও সুখী হওনি তাই না?”, ‘ডিকশনারি’র টিজারে নুসরতকে বললেন আবির

“বাদ কিছুই দিতে চাই না। এড়িয়ে যেতে চাই। কিন্তু অনেক সময়ে নেগেটিভিটি চলে আসে। এই নেগেটিভিটি থেকে দূরে থাকতে বিতর্ক বাদ দিতে হয়।”

“কোনওদিনও সুখী হওনি তাই না?”, ‘ডিকশনারি’র টিজারে নুসরতকে বললেন আবির
নুসরত।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jan 23, 2021 | 9:12 PM

অবশেষে রিলিজ হল ব্রাত্য বসু পরিচালিত, নুসরত জাহান অভিনীত ‘ডিকশনারি’র টিজার।  ঘটনাচক্রে সিনেমর ‘ডিকশনারি’র বাইরে বেরিয়ে তাঁর ব্যক্তিগত জীবনর ডিকশনারি থেকে তিনি ‘বিতর্ক’ বাদ দিতে চান বলে Tv9 বাংলাকে ইতিমধ্যেই জানিয়েছেন বিতর্কিত সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

সম্পর্কের নতুন ‘অভিধান’ ঘিরে চর্চা অব্যাহত। নিখিল-নুসরত-যশের সম্পর্কের যাবতীয় টানাপড়েন, এবং সে নিয়ে অসংখ্য প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে অভিনেত্রী-সাংসদকে। কিছু প্রশ্নের উত্তর তিনি দিচ্ছেন, কিছু প্রশ্নে তিনি বিব্রত। তবে ফিল্মি আলোচনা কিংবা সমালোচনার কেন্দ্রবিন্দুতে তিনি বিরাজমান। নুসরত জাহান।

 

 

তবে আজ আরেকবার সম্পর্কের জটিলকুটিল ফ্যাক্টর থেকে বেরিয়ে নতুন ‘ডিকশানারি’র পাতা ওল্টালেন নায়িকা। ন’বছর পর পরিচালকের ভূমিকায় ব্রাত্য বসু। ছবিতে মুখ্য ভূমিকায় নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়। গত বছর লকডাউনের ঠিক আগের আগে শুরু হয়েছিল ছবির শুটিং। শুটিং লোকেশন ছিল শান্তিনিকেতন। চুটিয়ে শুট সেরেছেন আবির-নুসরত। ছ’দিন আগে ‘ডিকশানারি’র প্রথম লুক প্রকাশ্যে আসে।

অভিনেতা অর্ণ মুখোপাধ্যায়ের সঙ্গে নুসরত একটি গাছের আসপাশে খুনসুটিতে মেতেছেন। আর দূরে দাঁড়িয়ে আবির চট্টোপাধ্যায়ের প্রশ্ন “কোনওদিনও সুখী হওনি তাই না?”

এ প্রশ্ন কি আজকের দিনে নুসরতের বাস্তব জীবনে সত্যিই যথাযথ? তবে এ প্রশ্ন আবিরের কণ্ঠে যে আকুতি তা দর্শকের মনে বিঁধবেই।

তবে কয়েক মাস ধরে নুসরতের জীবনের ‘ডিকশনারি’ বেশ বিতর্কিত। Tv9 বাংলার প্রতিনিধিকে দেওয়া সাক্ষাৎকারে তা প্রকাশ্যে এসেছে। নুসরত জাহান এক্সক্লুসিভ সাক্ষাৎকারের প্রথম এপিসোডে প্রশ্ন করা হয় জীবনের ‘ডিকশনারি’ থেকে বিতর্ক শব্দ কি বাদ দিতে চান? উত্তরে নুসরত বলেন “বাদ কিছুই দিতে চাই না। এড়িয়ে যেতে চাই। কিন্তু অনেক সময়ে নেগেটিভিটি চলে আসে। এই নেগেটিভিটি থেকে দূরে থাকতে বিতর্ক বাদ দিতে হয়।”

 

দেখুন নুসরতের এক্সক্লুসিভ সাক্ষাৎকার এপিসোড-১

 

 

 

দ্বিতীয় এপিসোডে যশের সঙ্গে ‘বন্ধুত্ব’ এবং নিখিলের সঙ্গে ‘দূরত্ব’ নিয়ে করা হয় প্রশ্ন। তিনি বলেন, “আমি কোনও কিছুই লুকিয়ে রাখি না। যা আছে সামনে রয়েছে এবং আগামীদিনে তা-ই থাকবে, কিন্তু আমার ব্যক্তিগত জীবন নিয়ে লোকের মন্তব্য করার অধিকার নেই।”

 

দেখুন নুসরতের এক্সক্লুসিভ সাক্ষাৎকার এপিসোড-২

 

 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla