Anindya Chattopadhyay: ১২ বছরের অভিনয় জীবনে এটাই আমার প্রথম অ্যাওয়ার্ড, আক্ষেপ নেই: অনিন্দ্য চট্টোপাধ্যায়

Anindya Chattopadhyay-First Award: 'গাঁটছড়া' ধারাবাহিকে অনিন্দ্যর রাহুল চরিত্রটা এতটাই জনপ্রিয় হয়েছে, যে মানুষ তাঁর উপর বিরক্ত হয়েছেন। অনেকেই তাঁকে সপাটে চড় মারতে চাইছেন।

Anindya Chattopadhyay: ১২ বছরের অভিনয় জীবনে এটাই আমার প্রথম অ্যাওয়ার্ড, আক্ষেপ নেই: অনিন্দ্য চট্টোপাধ্যায়
নেতিবাচক চরিত্রে সেরা অভিনেতার পুরস্কার পেলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 8:47 AM

কিছুদিন আগে তাঁকে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে না ডাকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। অভিনেতার হারিয়ে যাওয়া মুখের হাসি ফিরে এসেছে সম্প্রতি। নেতিবাচক চরিত্রে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন অনিন্দ্য। তাঁরই চ্যানেল এই পুরস্কার তুলে দিয়েছে হাতে। এই মুহূর্তে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে রাহুলের চরিত্রে অভিনয় করছেন তিনি। এক্কেবারে পাক্কা ক্যাসানোভা সেই ছেলে। অনেক মেয়ের সঙ্গে সম্পর্ক। নায়িকার বোনের সঙ্গে সম্পর্ক তৈরি করেছিল সে। সন্তানসম্ভবা হওয়ার জন্য তাকে বিয়ে করতে বাধ্য হয়েছে রাহুল। না হলে সম্পত্তির ভাগ পাবে না। তাঁর অভিনয় দেখে মানুষ রীতিমতো চরিত্রটার প্রতি বিরক্ত। আর এটাই অভিনেতা হিসেবে সার্থকতা অনিন্দ্যর। উল্লেখ্য, ১২ বছরের অভিনয় জীবনে এটাই অনিন্দ্যর প্রথম পুরস্কার। এত দেরিতে প্রথম অ্যাওয়ার্ড এসেছে বলে কোনও আক্ষেপও নেই তাঁর।

পুরস্কার হাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি ছবি আর তাতে লিখেছেন কিছু কথাও:

আপনারা রাহুলকে প্রচণ্ড ঘৃণা করলেও, আমি রাহুলকে খুব ভালোবাসি । অনেকের সাহায্য নিয়ে রাহুলকে আমি আমার মতো করে গড়ে তুলেছি। আর তারই ফলস্বরূপ :
বেস্ট অ্যাক্টর ইন আ নেগেটিভ রোল। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডস ২০২২।
বলতে দ্বিধা নেই, যে ১২ বছরের অভিনয় জীবনে এটাই আমার প্রথম অ্যাওয়ার্ড। এর আগে কোনও স্টেজে উঠে অ্যাওয়ার্ড নেওয়ার অভিজ্ঞতাও নেই। আর প্রথম অ্যাওয়ার্ড পেতে এত দেরি হল বলে কোনও আক্ষেপও নেই ।

‘গাঁটছড়া’ ধারাবাহিকে অনিন্দ্যর রাহুল চরিত্রটা এতটাই জনপ্রিয় হয়েছে, যে মানুষ তাঁর উপর বিরক্ত হয়েছেন। অনেকেই তাঁকে সপাটে চড় মারতে চাইছেন।

আরও পড়ুন: Shruti Das: নিজেকে ‘কালো পুতুল’ বলে মাকে খোলা চিঠি শ্রুতির!

আরও পড়ুন: Will Smith: সঞ্চালককে চড় মেরে ১০ বছর অস্কার থেকে নিষিদ্ধ উইল স্মিথ

আরও পড়ুন: Rudranil Ghosh: ‘গুড় বাতাসা’-সহ ‘একগ্লাস জল’ খেতে অনুব্রত মণ্ডলের বাড়ি যেতে চান রুদ্রনীল