Tollywood News: কোন জার্নির অংশ হতে পেরে নিজেকে আশীর্বাদধন্য মনে করেন বিজয়লক্ষ্মী?

‘সংসার সুখের হয় রমণীর গুণে’, ‘দ্বিরাগমন’, ‘রানু পেল লটারি’ টেলিভিশনের জনপ্রিয় সব ধারাবাহিক। সেখানে কমন ফ্যাক্টর গোলগাল মুখের এক মিষ্টি মেয়ে। কখনও দুষ্টুমিতে ভরা হাসিতে মজা পেয়েছেন দর্শক, কখনও বা তার দুঃখে কষ্ট পেয়েছেন। তিনি অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। ওয়ার্ল্ড টেলিভিশন ডে-তে নিজের অভিনীত বিভিন্ন চরিত্রের ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। বিভিন্ন চরিত্রে […]

Tollywood News: কোন জার্নির অংশ হতে পেরে নিজেকে আশীর্বাদধন্য মনে করেন বিজয়লক্ষ্মী?
বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 9:59 PM

‘সংসার সুখের হয় রমণীর গুণে’, ‘দ্বিরাগমন’, ‘রানু পেল লটারি’ টেলিভিশনের জনপ্রিয় সব ধারাবাহিক। সেখানে কমন ফ্যাক্টর গোলগাল মুখের এক মিষ্টি মেয়ে। কখনও দুষ্টুমিতে ভরা হাসিতে মজা পেয়েছেন দর্শক, কখনও বা তার দুঃখে কষ্ট পেয়েছেন। তিনি অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। ওয়ার্ল্ড টেলিভিশন ডে-তে নিজের অভিনীত বিভিন্ন চরিত্রের ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

বিভিন্ন চরিত্রে তাঁকে টেলিভিশনের পর্দায় দেখেছেন দর্শক। অগাধ ভালবাসা দিয়েছেন। টেলিভিশনে অভিনয় করা নিজের বিভিন্ন চরিত্রকে ফিরে দেখলেন বিজয়লক্ষ্মী। পর পর সাজিয়ে দিলেন সেই চরিত্রদের ছবি। এই জার্নির অংশ হতে পেরে নিজেকে আশীর্বাদধন্য মনে করেন অভিনেত্রী। প্রতিদিনই বদলাতে থাকে মুখ। বদলাতে থাকে চরিত্র। কোনও চরিত্রের সঙ্গে থেকে যাওয়া এক বছর। কোনও চরিত্র হয়তো আবার ফুরিয়ে যায় তিন মাসেই। কিন্তু নতুন চরিত্র মানেই নতুন জীবন বাঁচা। অভিনেতাদেরই একমাত্র এই সুযোগ রয়েছে। বিজয়লক্ষ্মীও ব্যতিক্রম নন।

‘অলক্ষ্মী’ হোক বা ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ প্রতিটি ধারাবাহিকেই ভিন্ন ধারার চরিত্রে অভিনয় করেছেন বিজয়লক্ষ্মী। এক চরিত্রের সঙ্গে অন্য চরিত্রের কোনও মিল নেই। প্রতিটি ধারাবাহিকেই মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। অনেক ছোট বয়স থেকেই অভিনয় শুরু করেন তিনি। অভিনয় এবং পড়াশোনা ব্যালেন্স করে চলেছেন। এই মুহূর্তে তাঁর কোনও কাজ দেখা যাচ্ছে না টেলিভিশনে ফের কবে টেলিভিশনের পর্দায় তাঁকে দেখা যাবে, তার অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন, Alia Bhatt: ‘তাড়াতাড়িতে উল্টো ব্লাউজ পরেছেন’, কটাক্ষের শিকার আলিয়া