Ditipriya Roy: ‘প-জ়িটিভিটি’ ছড়াচ্ছেন দিতিপ্রিয়া, কিন্তু কীভাবে?

এই কঠিন সময়ে বাড়ির কিংবা রাস্তার সারমেয়দের সঙ্গে সময় কাটালে জীবনে সঠিক অর্থে পজ়িটিভিটি ফিরে আসতে পারে, সাম্প্রতিক পোস্টে সেটাই বলতে চেয়েছেন দিতিপ্রিয়া।

Ditipriya Roy: 'প-জ়িটিভিটি' ছড়াচ্ছেন দিতিপ্রিয়া, কিন্তু কীভাবে?
দিতিপ্রিয়া রায়।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 14, 2022 | 10:44 PM

এই কঠিন সময়ে আমরা অনেকেই ঘরবন্দি, কেউ কেউ অসুস্থও বটে। এই সময় পজ়িটিভিটির এক নতুন সংজ্ঞা তৈরি হয়েছে। বলা ভাল, পজ়িটিভ কথাটাই এখন হয়ে উঠেছে নেগেটিভিটি। যখনই ‘পজ়িটিভ’ শব্দটা উচ্চারণ করছেন কেউ, মনের মধ্যে আচম্বিতে ঘিরে ধরছে একটা ভয়। একটা সংক্রমণের আশঙ্কা। প্রিয়জনকে আগলাচ্ছে, সংক্রমণ রুখতে প্রিয়জনের থেকে আড়াল খুঁজছে গোটা বিশ্ব। মজার বিষয়, নেগেটিভিটি কিংবা নেতিবাচকতাই যেন নতুন ইতিবাচকতার ভূমিকা পালন করে চলেছে। এমন সময় ‘প-জ়িটিভ’ থাকতে বলছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। কিন্তু একটু অন্যরকমভাবে। দিতিপ্রিয়া পালটেছেন ‘প-জ়িটিভিটি’র বানানও।

তিনি বলতে চেয়েছেন ‘paw-sitivity’ (paw অর্থাৎ কুকুরের পা)। তিনি সারমেয়প্রেমী। দুটি সারমেয়কে কোলে নিয়ে ছবি তুলে ক্যাপশনে লিখেছেন প-জ়িটিভিটি ছড়াচ্ছে। সারমেয়দের নিয়েই মেতে থাকেন অভিনেত্রী। তাঁদের সঙ্গে নিজেকে একাত্ম করতে পারেন। সময়ে সময়ে প্রতিবাদও করেন যদি কোনও অন্যায় দেখেন। কিছুদিন আগে শ্রীলেখা মিত্রর সারমেয়-লড়াইয়ে সরব হয়ে ভিডিয়ো বার্তা পোস্ট করেছিলেন দিতিপ্রিয়া।

তিনি এটাই বার্তা দিতে চাইছেন সকলকে, এই কঠিন সময়ে বাড়ির কিংবা রাস্তার সারমেয়দের সঙ্গে সময় কাটালে জীবনে সঠিক অর্থে পজ়িটিভিটি ফিরে আসতে পারে। মানুষ আবার হাসতে শিখবে। হতাশা দূর করতে শিখবে অনায়াসেই। তাই এই প-জ়িটিভিটির বানানও বদলে দিয়েছেন অভিনেত্রী।

শিশুবেলা থেকে অভিনয় করছেন দিতিপ্রিয়া। এই ইন্ডাস্ট্রিতে তাঁর প্রবেশ শিশুশিল্পী হিসেবেই। একটা সময় যিশু সেনগুপ্তর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তারপর টেলি-ছবি, ছবিতে অভিনয়..। ‘করুণাময়ী রানি রাসমণি’ বিপুল সাফল্য দিয়েছে দিতিপ্রিয়াকে। ঘরে ঘরে প্রবেশ করেছেন ক্লাস ৯-১০-এ পড়া এক কিশোরী। মানুষ এখনও তাঁকে ভুলতে পারেননি।

ধারাবাহিক শেষ না হলেও রানিমার চরিত্রটি শেষ। এখন তিনি পুরোদমে ছবিতে অভিনয় করছেন। অভিষেক বচ্চনের সঙ্গে হিন্দি ‘বব বিশ্বাস’-এ অভিনয় করেছেন আগেই। কিছুদিন আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আয় খুকু আয়’ ছবিতে তাঁরই কন্যার চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। একের পর এক ওয়েব সিরিজ়েও কাজ করছেন।

আরও পড়ুন: Nusrat Jahan: ‘ময়ূরী’ অবতারে নুসরত, পেখম তুলে নাচতে বলছেন অভিনেত্রী-সাংসদ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla