Nusrat Jahan: ‘ময়ূরী’ অবতারে নুসরত, পেখম তুলে নাচতে বলছেন অভিনেত্রী-সাংসদ

জাতীয় পাখির পালক দিয়ে তৈরি হয়েছে নুসরতের পোশাক। তাঁকে মানিয়েছেও দারুণ।

Nusrat Jahan: 'ময়ূরী' অবতারে নুসরত, পেখম তুলে নাচতে বলছেন অভিনেত্রী-সাংসদ
নুসরত জাহান।

বাবা যাদবের পরিচালনা। মিউজ়িক ভিডিয়োতে নুসরত জাহান। তার একটি ছোট্ট ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ। পোস্ট করেছেন তাঁর ভেরিফায়েড সোশ্যাল মিডিয়ায়। গানের কথা—— “নাচ ময়ূরী নাচ, পেখম খুইল্যা নাচ… হেলিয়া দুলিয়া নাচ”। কোথাও যেন মুক্তির সুর শোনা যাচ্ছে গানের কথায়। ঠিক যে মুক্তি পছন্দ করেন নুসরত নিজে। নুসরতের বেশ কিছু লুক রয়েছে ভিডিয়োতে। সবচেয়ে বেশি আকর্ষণ করছে ময়ূর পোশাকে নুসরতের সাজ। জাতীয় পাখির পালক দিয়ে তৈরি হয়েছে সেই পোশাক। নুসরতকে মানিয়েছেও দারুণ।

মিউজ়িক ভিডিয়োর ঝলক দেখে নুসরত অনুরাগীরা অপেক্ষা করছেন, কবে গোটা ভিডিয়োটি রিলিজ় করবে। একজন লিখেছেন, “ও মাই গড, কী দারুণ চমক। ফের ফিরছে নুসরত। এবার ময়ূরীর ভূমিকায়। গোটা ভিডিয়ো দেখার অপেক্ষায় আছি।” অন্য একজন লিখেছেন, “নিজের উচ্ছ্বাস চেপে রাখতে পারছি না।”

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

৮ জানুয়ারি ছিল নুসরতের জন্মদিন। মা হওয়ার পর এটাই তাঁর প্রথম জন্মদিন। প্রেমিকার জন্মদিনে নিজস্বী শেয়ার করেছিলেন যশ দাশগুপ্ত। দুজনের হাসিমুখ। সঙ্গে লেখা শুভ জন্মদিন। অল্পে কথায় শুভেচ্ছা সারলেও ব্যক্তিগত সেলিব্রেশন হয়েছে জমিয়ে।

অন্যদিকে ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীর সঙ্গে মাঝে দূরত্ব হলেও, এখন সব স্বাভাবিক রয়েছে। নুসরতের জন্মদিনে মিমির বার্তা, “তোমায় নিরন্তর ভাল থাকার শুভেচ্ছা। হ্যাপি বার্থডে গার্ল”। সঙ্গে একটি ছবির কোলাজ।

অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী লিখেছিলেন, “হ্যাপি বার্থডে, মাই বেবি”। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের চোখে নুসরত ‘বিউটিফুল’। জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তিনিও। এই মুহূর্তে কোভিড আক্রান্ত শুভশ্রী। কোয়রান্টিনে থেকেই নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবি শেয়ার করে লিখেছেন, “শুভ জন্মদিন নুসরত জাহান”। বাদ যাননি সোহন চক্রবর্তীও। বলেছেন, “তুমি আরও সাফল্য, ভালবাসা ও খুশি নিয়ে জীবনে এগিয়ে যাও। সুস্থ থেকো।” নুসরতও অবশ্য ফিরিয়ে দিয়েছেন প্রতি শুভেচ্ছা। ইনস্টা স্টোরিতে স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, “থ্যাঙ্ক ইউ”।

আরও পড়ুন: New Bengali Web Series: যমজ বোনের গল্প নিয়ে আসছে ‘সার্চ’, ওয়েব সিরিজ়ের প্রতি এপিসোডে চমক

Click on your DTH Provider to Add TV9 Bangla