New Bengali Web Series: যমজ বোনের গল্প নিয়ে আসছে ‘সার্চ’, ওয়েব সিরিজ়ের প্রতি এপিসোডে চমক

সিরিজ়টি স্ট্রিম করতে শুরু করবে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে। গল্প ও চিত্রনাট্য লিখেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন সন্দীপ সরকার।

New Bengali Web Series: যমজ বোনের গল্প নিয়ে আসছে 'সার্চ', ওয়েব সিরিজ়ের প্রতি এপিসোডে চমক
'সার্চ' সিরিজ়ে সব্যসাচী চক্রবর্তী ও মিঠু চক্রবর্তী।

যমজ বোন জিনা ও মান্তার গল্প। কুখ্যাত গ্যাংস্টার জ্যাকি ভাইয়ের থেকে নেশাদ্রব্য চুরি করার পর মান্তা একটি ড্রাগচক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। অবশেষে সেই চক্রের চোখে ধুলো দিয়ে মান্তা কালিম্পংয়ে তাঁর বোন জিনার শ্বশুরবাড়িতে আশ্রয় নেয়। এদিকে ওই ভয়ঙ্কর মামলার তদন্ত হতে শুরু করে। বিভিন্ন ঘটনা ঘটতে শুরু করে। একটি অবর্ণনীয় মোড়ের মধ্য দিয়ে পরিসমাপ্তি ঘটে। এটি একটি ওয়েব সিরিজ়ের গল্প। স্ট্রিম করতে শুরু করবে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে। গল্প ও চিত্রনাট্য লিখেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন সন্দীপ সরকার।

‘সার্চ’ ওয়েব সিরিজ়ের পোস্টার

সিরিজ়ে অভিনয়ও করেছেন মধুমিতা। মুখ্য চরিত্রেই তিনি। দ্বৈত চরিত্র। মান্তা ও জিনার চরিত্রে অভিনয় করেছেন মধুমিতাই। রয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায়। তাঁর চরিত্রের নাম ঋষি। রাজেশ শর্মাকে দেখা যাবে মাফিয়া জ্যাকিভাইয়ের চরিত্রে। জয় সেনগুপ্তর চরিত্র নারকোটিক্স প্রধান সৌমদীপ ঘোষের। রয়েছেন কৌশিক সেনও। তিনিও নারকোটিক্স হেড অরিন্দম রায়। সব্যসাচী চক্রবর্তীকে দেখা যাবে সাংসদ অশোক বর্মনের চরিত্রে। মিঠু চক্রবর্তীকে দেখা যাবে সাংসদের স্ত্রী রমা বর্মনের চরিত্রে। রথীনবাবুর চরিত্রটি করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। ফরেনসিক ডাক্তারের চরিত্রে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী।

নেপথ্য স্টার, অর্থাৎ পরদার ওপারের গুরুদায়িত্ব সামলেছেন সুদীপ্ত দে। তিনি মুখ্য চিত্রগ্রাহক। ওয়েব সিরিজের সম্পাদক জয়ন্ত লাহা ও কৌস্তভ সরকার। বিনীত রঞ্জন মৈত্র সিরিজ়ের আবহ সঙ্গীত সামলাচ্ছেন। সাজসজ্জার ডিপার্টমেন্ট শঙ্কর ও বুলার।

আরও পড়ুন: Vicky-Katrina-Lohri: স্বামীর সঙ্গে প্রথম লহরি! পঞ্জাবের রঙে রেঙেছেন নববধূ ক্যাটরিনা

আরও পড়ুন: Lata Mangeshkar: ‘ভাল আছেন, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন লতা দিদি’, জানালেন আশা ভোঁসলে

আরও পড়ুন: Tollywood Serial TRP: একধাক্কায় অনেকটাই পয়েন্ট কমল ‘মিঠাই’-এর; টিআরপির তালিকায় বড়সড় বদল

Click on your DTH Provider to Add TV9 Bangla