Tollywood Serial TRP: একধাক্কায় অনেকটাই পয়েন্ট কমল ‘মিঠাই’-এর; টিআরপির তালিকায় বড়সড় বদল

অন্যদিকে ১০.২ টিআরপি নিয়ে দ্বিতীয় স্থান দখলকারী স্টার জলসার 'খুকুমণি হোম ডেলিভারি' ও জ়ি বাংলার 'উমা'।

Tollywood Serial TRP: একধাক্কায় অনেকটাই পয়েন্ট কমল 'মিঠাই'-এর; টিআরপির তালিকায় বড়সড় বদল
'মিঠাই'।

এতদিন ধরে ১১-এর নীচে নামতই না জ়ি বাংলার জনপ্রিয় ‘মিঠাই’ ধারাবাহিকের টিআরপি। সেই টিআরপি কিনা কমে গেল এক ধাক্কায় ১০.৪-এ। যদিও এই মেগাই টপার পজ়িশনে রয়েছে। অন্যদিকে ১০.২ টিআরপি নিয়ে দ্বিতীয় স্থান দখলকারী স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ ও জ়ি বাংলার ‘উমা’। ফলে বোঝাই যাচ্ছে, মিঠাইয়ের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে খুকুমণি এবং উমা। এদিকে প্রথম সপ্তাহে ৮.৯ টিআরপিতে থাকা অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘গাঁটছড়া’র এ সপ্তাহে টিআরপি ৮.৪। আরও আছে। ‘খড়কুটো’র টিআরপি ৬.৯, ‘ধুলোকণা’র ৮.৭।

‘উমা’ ধারাবাহিকে নতুন মোড় এসেছে এই সপ্তাহে। খেলার ময়দানে চুরির দায়ে মুক্ত হয় উমা। পাশে পায় অভিমন্যুকে। আলিয়াকে বিয়ে না করে, সিঁদুর পরিয়ে দেয় উমাকে। টানটান উত্তেজনা ধারাবাহিকের সেটে। তবে শুরুতে ব্যাট করতে নেমে ভালই পারফর্ম করছে ‘গাঁটছড়া’। এখনও পর্যন্ত টিআরপি ধরে রেখেছে।

প্রসঙ্গত, প্রথম সপ্তাহেই সাফল্যে আপ্লুত গৌরব চট্টোপাধ্যায় TV9 বাংলাকে আগেই বলেছেন, “ভীষণ ভাল লাগছে। এতটা প্রত্যাশা ছিল না। দায়িত্ব বাড়ল”। নতুন বছরে একগুচ্ছ নতুন ধারাবাহিক নিয়ে আসছে জলসা। ২০২১ তাদের মোটেও ভাল যায়নি। কোনও কোনও সপ্তাহে প্রথম পাঁচেও জায়গা হয়নি তাঁদের। টিআরপির মাস্তুল ছিল জি-এর হাতেই। তবে নতুন বছরে ভাগ্যের চাকা কিছুটা হলেও ঘুরবে বলে মনে করছে টেলিপাড়ার অন্দর। কোন দিকে এগোয় পরিস্থিতি তা দেখতেই মুখিয়ে দর্শক থেকে টলিউডও।

আরও পড়ুন: Sonu Sood: বোন মালবিকার ভোটের প্রচারে ওঁকে সাহায্য করব না: সোনু সুদ

আরও পড়ুন: Kirti Kulhari-OTT: ‘হিউম্যান’-এর পর ওয়েব সিরিজ়ে কাজ করা ছাড়ছেন কীর্তি কুলহারি

আরও পড়ুন: Sushant Singh Rajput-Kriti Sanon: ওয়াইনের গ্লাসে চুমুক দিয়ে ব্যর্থতা আলোচনা করেছিলেন সুশান্ত-কৃতি; স্বীকারোক্তি নায়িকার

Click on your DTH Provider to Add TV9 Bangla