Sushant Singh Rajput-Kriti Sanon: ওয়াইনের গ্লাসে চুমুক দিয়ে ব্যর্থতা আলোচনা করেছিলেন সুশান্ত-কৃতি; স্বীকারোক্তি নায়িকার

সুশান্তের সঙ্গে যে কৃতির বিশেষ সম্পর্ক ছিল, তাও তিনি স্বীকার করেছেন। তিনি মনে করেন, 'রাবতা'র মতো গভীর প্রেমের গল্প দর্শক মনকে নাড়িয়ে দিতে পারেনি।

Sushant Singh Rajput-Kriti Sanon: ওয়াইনের গ্লাসে চুমুক দিয়ে ব্যর্থতা আলোচনা করেছিলেন সুশান্ত-কৃতি; স্বীকারোক্তি নায়িকার
কৃতি শ্যানন ও সুশান্ত সিং রাজপুত।

ওয়াইনের গ্লাসে চুমুক দিতে দিতে ছবির অসাফল্যের কথা আলোচনা করেছিলেন সুশান্ত সিং রাজপুত ও কৃতি শ্যানন। ছবির নাম ছিল ‘রাবতা’। শোনা যায়, ছবিতে অভিনয় করতে গিয়ে সুশান্ত ও কৃতি একে-অপরের কাছাকাছিও চলে এসেছিলেন। ২০১৭ সালে মুক্তি পায় ‘রাবতা’। কিন্তু সেই ছবি বক্স অফিসে ভাল ফল করতে পারেনি। দর্শকদের মন ছুঁতে পারেনি ছবির গল্প। এর প্রভাব পড়েছিল দুই অভিনেতার জীবনে। সুশান্ত ও কৃতির বন্ধুত্ব তখন অনেকটাই গাঢ়। পরিচালককে সঙ্গে নিয়েই ছবির ব্যর্থতা সম্পর্কে আলোচনা করতে বসেছিলেন কৃতি-সুশান্ত। সঙ্গী ছিল ওয়াইন। সম্প্রতি সেই কথাই ব্যক্ত করেছেন কৃতি। তিনি জানিয়েছেন, সেদিন সকলেই খুব হতাশ ছিলেন। সকলেই দুঃখে ভেঙে পড়েছিলেন।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

সুশান্তের সঙ্গে যে কৃতির বিশেষ সম্পর্ক ছিল, তাও তিনি স্বীকার করেছেন। তিনি মনে করেন, ‘রাবতা’র মতো গভীর প্রেমের গল্প দর্শক মনকে নাড়িয়ে দিতে পারেনি।

ফিল্ম কম্প্যানিয়নকে দেওয়া সাক্ষাৎকারে কৃতি বলেছেন, “আমাদের সত্যিটা মানতেই হবে। দর্শকের জন্য আমরা ছবি তৈরি করি। দর্শক যে ছবিটি বুঝতে পারেননি, সেটা বলা ঠিক নয়। ওঁরা যদি বুঝতে না পারেন, সেটা আমাদেরই ভুল। আমরা এটাও বলতে পারি না, সময়ের চেয়ে এগিয়ে একটা ছবি তৈরি করা হয়েছে। সময়ের জন্য ছবি তৈরি করা উচিত নয়। দর্শকের সঙ্গে কানেক্ট করার জন্য ছবি তৈরি করা উচিত। কোথায় ভুল হচ্ছে, সেটা সবার আগে বোঝা দরকার।”

সেই রাতের কথা বলতে গিয়ে কৃতি বলেছেন, “মজার রাত ছিল সেদিন। আমাদের খুব মন খারাপ ছিল। খুব খারাপ খারাপ রিভিউ এসেছিল ছবির। বুঝতেই পারছিলাম না কী বলা উচিত। আমরা সবাই একজায়গায় দেখা করি। ওয়াইনের বোতল খোলা হয়। নিজেদের দোষ ত্রুটি নিয়ে কথা হয় সেদিন।”

আরও পড়ুন: Shruti Das: চিরাচরিত প্রথা ভাঙলেন শ্রুতি, ‘মিমি ভাত’ খাওয়ালেন বোনপোকে

Click on your DTH Provider to Add TV9 Bangla