Sonu Sood: বোন মালবিকার ভোটের প্রচারে ওঁকে সাহায্য করব না: সোনু সুদ

সম্প্রতি সোনুর বোন মালবিকা কংগ্রেসের সঙ্গে যুক্ত হয়েছেন। পাঞ্জাবের ভোটে দাঁড়িয়েছেন তিনি।

Sonu Sood: বোন মালবিকার ভোটের প্রচারে ওঁকে সাহায্য করব না: সোনু সুদ
সোনু সুদ ও তাঁর বোন মালবিকা।

গত দু-বছর ধরে প্যান্ডেমিকে আক্রান্ত ও আটকে থাকা মানুষের পাশে দাঁড়াচ্ছেন সোনু সুদ। সে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়াই হোক কিংবা অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাওয়া। সামাজিক কাজেই মেতে থাকেন এই অভিনেতা। দেশের স্বার্থে মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু। তাঁকে ‘মসিহা’ নাম দিয়েছেন দেশের লোক। এই সময় ছবিতে তেমন কাজও করেননি সোনু। ২০২০ ও ২০২১ সালে তাঁর একটিও ছবি মুক্তি পায়নি। সোনু কি সিনেমাকে মিস করেন? উত্তরে তিনি জানিয়েছিলেন, “না। আমি একেবারেই মিস করিনি। এই শেষ দু’বছরে নিজেকে নতুনভাবে চিনেছি। বুঝতে পেরেছি, নিঃস্বার্থভাবে কিছু দেওয়ার মধ্যে যে আনন্দ আছে, তা আর কোনও কিছুতে নেই। এটাই আমার জীবনের সেরা রোল, যেটা আমি প্লে করলাম।”

সোনু জানিয়েছেন, বিভিন্ন ভারতীয় ভাষায় ৬টিরও বেশি ছবিতে কাজ করবেন তিনি। সোনুর কথায়, “এই দু’বছরে বাস্তব জীবনে আমি যা করেছি, তার প্রভাব পড়তে চলেছে বড় পর্দাতেও। পরিচালকরা এখন আমার কাছে এমন প্রজেক্ট নিয়ে আসেন, যার মধ্যে প্রচুর মেসেজ আছে। কিংবা এক কমন ম্যানের গল্প, যে দুর্গতদের সাহায্য করে। দক্ষিণ ভারতের অনেক ছবিতেই আমাকে ভিলেনের চরিত্রে দেখেছেন দর্শক। কিন্তু এখন সেখানকার পরিচালকরা মনে করছেন, যদি আমাকে নেতিবাচক চরিত্রে দেখানো হয় দর্শক সেটা সহজে গ্রহণ করতে পারবেন না।”

সম্প্রতি সোনুর বোন মালবিকা কংগ্রেসের সঙ্গে যুক্ত হয়েছেন। পাঞ্জাবের ভোটে দাঁড়িয়েছেন তিনি। সোনু যদিও এখনও পর্যন্ত রাজনীতি থেকে অনেকটাই দূরে। কিন্তু বলেছেন দিদির সঙ্গে একেবারেই প্রচারে যাবেন না সোনু।

আরও পড়ুন: Kirti Kulhari-OTT: ‘হিউম্যান’-এর পর ওয়েব সিরিজ়ে কাজ করা ছাড়ছেন কীর্তি কুলহারি

Click on your DTH Provider to Add TV9 Bangla