Vicky-Katrina-Lohri: স্বামীর সঙ্গে প্রথম লহরি! পঞ্জাবের রঙে রেঙেছেন নববধূ ক্যাটরিনা

ভিকির পরনে একটি নয়, দুটি জ্যাকেট, ঠান্ডা এতটাই। ক্যাটরিনার পরনে লাল সালোয়ার সুট ও কালো জ্যাকেট। একে-অপরকে আলিঙ্গন করে দাঁড়িয়ে ছবি তুলে সেটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

Vicky-Katrina-Lohri: স্বামীর সঙ্গে প্রথম লহরি! পঞ্জাবের রঙে রেঙেছেন নববধূ ক্যাটরিনা
ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের প্রথম লহরি।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 14, 2022 | 3:41 PM

১৩ জানুয়ারি ছিল লহরি। পঞ্জাবিদের কাছে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসহ। বিয়ের পর ক্যাটরিনারও একটি প্রথম লহরি। ক্যাটের স্বামী ভিকি কৌশল পঞ্জাবি। সুতরাং, লহরি স্পেশ্যাল তাঁদের কাছে। লহরির আগুনের সামনে দেখা যায় ভিকি-ক্যাটরিনাকে। ভিকির পরনে একটি নয়, দুটি জ্যাকেট, ঠান্ডা এতটাই। ক্যাটরিনার পরনে লাল সালোয়ার সুট ও কালো জ্যাকেট। একে-অপরকে আলিঙ্গন করে দাঁড়িয়ে ছবি তুলে সেটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

ক্যাটরিনার জীবনে যেমন বড়দিন বড় উৎসব, তেমনই ভিকির জীবনে লহরি। স্বামীর সঙ্গে নিভৃতে বড়দিন পালন করে ক্যাটরিনা ব্যস্ত হয়ে পড়েছিলেন বিজয় সেতুপতি অভিনীত, শ্রীরাম রাঘবন পরিচালিত ‘মেরি ক্রিসমাস’ ছবির শুটিংয়ে। এই মুহূর্তে ভিকিও ব্যস্ত তাঁর ছবির কাজে। লক্ষণ উটেকারের ছবির জন্য সারা আলি খানের সঙ্গে ইন্দোরে শুটিং করছিলেন ভিকি। তবে কাজের ব্যস্তার ফাঁকেও একে-অপরকে সময় দিতে ভুলছেন না সদ্যবিবাহিত ভিকি-ক্যাটরিনা।

৯ ডিসেম্বর, ২০২১-এ রাজস্থানের জয়পুরের সিক্স সেন্সেস ফোর্টে বিয়ে করেন ভিকি-ক্যাটরিনা। তিনদিন ধরে বিয়ে হয়। প্রাসাদ যেন হয়ে উঠেছিল ইন্দ্রপুরী। বিদেশ থেকে সরঞ্জাম, ভিন রাজ্য থেকে সবজি, মুম্বই থেকে স্টাইলিস্ট, আর প্রত্যন্ত গ্রাম থেমে মেহেন্দি শিল্পী… সব মিলিয়ে সে ছিল এক এলাহি আয়োজন। এত আনন্দ, এত আয়োজনের অবশেষে হ্যাপি এন্ডিং! বিয়ে করেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গোলাপি লেহেঙ্গায় নিজেকে মুড়ে ভিকির হাতে হাত আর সারাজীবন একসঙ্গে চলার প্রতিজ্ঞা নিয়ে বরমালা গলায় পরিয়ে দিলেন বলিউডকে ভালবেসে এখানেই থেকে যাওয়া ব্রিটিশ মেয়েটি।

কেরিয়ারে তুলনামূলক ‘নতুন’ ভিকিও শেরওয়ানি আর বরমালা পরে একগাল চওড়া হাসি নিয়ে শুরু করলেন নতুন জীবন। ছবি ফাঁস হওয়ার জো নেই। কড়া নিরাপত্তা, ওটিটির সঙ্গে স্বত্ব বেচা আগেই হয়েছে। তবু উৎসুক জনতার ভিড়ের চোখ এড়াল না সিক্স সেন্সের আলোর রোশনাই, গানের আসর। শতাব্দীপ্রাচীন ওই প্রাসাদ যেন কত শত বছরের কোনও এক রাজা-রানির বিয়ের মুহূর্ত ফিরে দেখল আরও একবার।

আরও পড়ুন: Lata Mangeshkar: ‘ভাল আছেন, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন লতা দিদি’, জানালেন আশা ভোঁসলে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla