কলকাতাকে বিদায় জানালেন তিয়াশা রায়! গেলেন কোথায়?

Tiyasha Roy: গত কয়েক মাস ধরেই লুক বদলে ফেলেছেন তিয়াশা। বিভিন্ন রকম ফটোশুট করছেন। তার ছবি শেয়ার করছেন সোশ্যাল ওয়ালে। ফটোশুটের জন্যও কলকাতা ছাড়তে পারেন অভিনেত্রী।

কলকাতাকে বিদায় জানালেন তিয়াশা রায়! গেলেন কোথায়?
তিয়াশা রায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2021 | 12:10 PM

শ্যামা। গত তিন বছরের বেশি সময় ধরে এটাই তাঁর পরিচয়। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। তিনি অর্থাৎ অভিনেত্রী তিয়াশা রায়। সদ্য কলকাতাকে বিদায় জানানোর খবর দিলেন নিজেই।

ইনস্টাগ্রামে দমদম বিমানবন্দর থেকে নিজের ছবি শেয়ার করেছেন তিয়াশা। ব্যাগ গুছিয়ে কোথায় পাড়ি দিলেন, সে সম্পর্কে কোনও তথ্য দেননি। শুধুমাত্র লিখেছেন, ‘বাই বাই কলকাতা’। কতদিন শহরের বাইরে থাকবেন, কোনও কাজে গিয়েছেন নাকি নেহাতই বেড়ানো উদ্দেশ্য, তা নিয়ে কৌতূহল রয়েছে দর্শক মহলে।

গত কয়েক মাস ধরেই লুক বদলে ফেলেছেন তিয়াশা। বিভিন্ন রকম ফটোশুট করছেন। তার ছবি শেয়ার করছেন সোশ্যাল ওয়ালে। ফটোশুটের জন্যও কলকাতা ছাড়তে পারেন অভিনেত্রী। এই লুক চেঞ্জ কি সচেতন ভাবেই করলেন তিনি? TV9 বাংলাকে এ প্রশ্নের উত্তরে আগেই তিয়াশা বলেন, “অভিনেতারা এক জায়গায় বাধা থাকতে পারে না। লুক চেঞ্জ সে কারণেই করা। শ্যামার লুক ক্যারি করতে হত বলে এই ছবিগুলো এতদিন পোস্ট করতাম না। সবাই ভালবাসেন আমাকে। সেই ভালবাসায় আঘাত আনতে চাইনি। এখন তিন বছর হয়ে গিয়েছে। একটু চেঞ্জ করতে ইচ্ছে করল।”

তিন বছর আগে ১৮ জুন প্রথম টেলিকাস্ট হয়েছিল ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। শ্যামা হিসেবে অভিনেত্রী তিয়াসা রায়ের সেই প্রথম আত্মপ্রকাশ। প্রথম ধারাবাহিকেই দর্শকের পছন্দের হয়ে উঠেছেন তিনি। ১০০০ এপিসোড পেরিয়ে গিয়েছে এই ধারাবাহিক। সেই সেলিব্রেশনে তিয়াষা বলেছিলেন, “প্রথম যেদিন এক নম্বর এপিসোডের শুটিং করেছিলাম, জানতাম না একের পাশে একদিন আরও তিনটে শূন্য আসবে। অনেক পরিশ্রম করতে হয়েছে এক এর পাশে তিনটে শূন্য নিয়ে আসার জন্য। ক্যামেররা পিছনেও অনেকে রয়েছেন, সকলের পরিশ্রমে এটা সম্ভব হয়েছে। এই ‘কৃষ্ণকলি’তে এসেই আমি একটা মেয়ে, ছেলে, জামাই পেয়েছি। নাতি নাতনির মুখও যেন দেখে যেতে পারি।”

কয়েকদিন আগে মন্দারমণিতে জন্মদিন সেলিব্রেট করেছেন তিয়াশা। সঙ্গী ছিলেন বন্ধুরা। এই ছবিও হয়তো মন্দারমণিতেই তোলা হয়েছে, এমন মনে করছেন অনুরাগীদের বড় অংশ। যদিও এ বিষয়ে তিয়াশা নিজে কিছু জানাননি।

জন্মদিনের আগেই বড় করে জন্মদিনের সেলিব্রেশন হয়েছে তিয়াশার। সৌজন্যে তাঁর অনুরাগীরা। কেক, উপহার, সেলফি কোনও আনন্দই বাদ পড়েনি। অনুরাগীদের সঙ্গে দেখা করেন তিয়াশা। জন্মদিনের আগেই তাঁকে উপহারে ভরিয়ে দিয়েছেন তাঁরা। ইনস্টাগ্রাম লাইভে উপহার খুলে সকলকে দেখান তিনি। অনুরাগীদের সঙ্গে দেখা করা, সেলিব্রেশন উপলক্ষ্যেই প্রথমবার ইনস্টাগ্রাম লাইভও করেন তিনি। এ যেন এক অন্য মানুষ। আগে এ ভাবে অনুরাগীদের সঙ্গে সেলিব্রেট করতে তিয়াশাকে দেখা যায়নি।

আরও পড়ুন, মাকে হারালেন অক্ষয়, দুঃসময়ে তাঁর পাশে ইন্ডাস্ট্রির বন্ধুরা

আরও পড়ুন, মেয়ে আরুণ্যার প্রথম জন্মদিন, পরিবারকে নিয়ে সেলিব্রেট করলেন অঙ্কিতা