Aditya-Shweta: বিয়ের বছর ঘুরতেই সুখবর, সদস্য বাড়ছে নারায়ণ পরিবারে

Aditya-Shweta: বিয়ের বছর ঘুরতেই সুখবর, সদস্য বাড়ছে নারায়ণ পরিবারে
সদস্য বাড়তে চলেছে আদিত্য নারায়ণের পরিবারে।

বেবিবাম্পের ছবি শেয়ার করে আদিত্য লেখেন, "শ্বেতা ও আমি খুবই খুশি। আমাদের প্রথম সন্তান খুব শীঘ্রই আসতে চলেছে।"

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 24, 2022 | 4:04 PM

২০২০ ডিসেম্বরে বেজেছিল বিয়ের সানাই। বছর ঘুরতেই সুখবর। সদস্য বাড়তে চলেছে আদিত্য নারায়ণের পরিবারে। তিনি বাবা হতে চলেছেন। স্ত্রী শ্বেতা আগরওয়াল অন্তঃসত্ত্বা।

বেবিবাম্পের ছবি শেয়ার করে আদিত্য লেখেন, “শ্বেতা ও আমি খুবই খুশি। আমাদের প্রথম সন্তান খুব শীঘ্রই আসতে চলেছে।” তিনি যে বাবা হতে চান এ কথা পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আদিত্য। তিনি বলেছিলেন, ২০২২-এ রিয়ালিটি শো’র সঞ্চালনা তিনি আর করবেন না। নতুন বাড়ি কিনেছেন, বিয়ে করেছেন, সংসার আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা যে তিনি ভাবছেন সে কথাও জানিয়েছিলেন আদিত্য। নতুন বছরেই দিলেন খুশির খবর। পরিবারে বাড়ছে সদস্যসংখ্যা। যদিও সঞ্চালনা আদিত্য ছাড়েননি। এই মুহূর্তে সারেগামাপা-র সঞ্চালক হিসেবে দেখা যাচ্ছে তাঁকে।

আদিত্য ও শ্বেতার প্রথম দেখা হয় শাপিক ছবির সেটে। এক রিয়ালিটি শো’র সঞ্চালনা চলাকালীন তাঁর ও নেহা কক্করের নাম জড়িয়ে অনেক গসিপ প্রকাশ্যে আসে। বলা হয় , তাঁরা নাকি বিয়েও করতে পারেন। পরে অবশ্য জানা যায়, সবটাই গিমিক। আদপে টিআরপি বাড়াবার স্টান্ট। বহুদিন থেকেই শ্বেতার সঙ্গে সম্পর্কে উদিত-পুত্র। এরপরেই ২০২০ সালের ১ ডিসেম্বর বিয়ে সারেন আদিত্য-শ্বেতা। সম্পর্কে রোম্যান্স কমেনি এতটুকু। বন্ধু, বর হিসেবে দায়িত্ব সামলিয়েছেন, এবার কাঁধে নতুন দায়িত্ব যোগ হওয়ার পালা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA