‘আমার উদ্দেশ্য কাউকে ছোট করা ছিল না’; আলিবাগ নিয়ে তাঁর মন্তব্যে ক্ষমাপ্রার্থী আদিত্য নারায়ণ

এমএনএস চিত্রপত সেনা প্রধান আমে কোপেকর জানিয়েছেন, আদিত্য এমন একটি বাক্য শোয়ে ব্যবহার করেছেন, যেটি ছোট শহর থেকে আসা মানুষের ভাবাবেগে আঘাত করতে পারে।

'আমার উদ্দেশ্য কাউকে ছোট করা ছিল না'; আলিবাগ নিয়ে তাঁর মন্তব্যে ক্ষমাপ্রার্থী আদিত্য নারায়ণ
২০১৭ সালে বিমানবন্দরে লাগেজ নিয়ে কর্মীদের সঙ্গে ঝামেলায় জড়ান আদিত্য। এক কর্মীকে হুমকি দিতেও দেখা যায় তাঁকে। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল নেটমাধ্যমেও।
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2021 | 10:04 PM

ইন্ডিয়ান আইডলের এপিসোড চলাকালীন আলিবাগ নিয়ে বিতর্কিত মন্তব্য করেন সঞ্চালক আদিত্য নারায়ণ। প্রতিযোগী সাওয়াই ভাটকে বলেন – তাঁর কী মনে হয়, তিনি আলিবাগ থেকে এসেছেন? আর আদিত্যর এই মন্তব্যেই চটেছেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) সদস্যরা। আদিত্যর এই মন্তব্যে, নির্মাতাদের ক্ষমতা চাওয়ার দাবি তোলেন তাঁরা। চ্যানেল এবং নির্মাতা যদি সেই দাবি না রাখে, তবে এমএনএস যথাযথ পদক্ষেপ নেবে বলেও আগাম জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন : হেমা মালিনীকে নিয়ে মুখ খুললেন ধর্মেন্দ্রর প্রথম পক্ষের নাতি করণ

এই ঘটনার পর শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ সোশ্যাল মিডিয়ায় করজোড়ে ক্ষমতা চেয়েছেন তাঁর মন্তব্যের জন্য। আলিবাগের মানুষের কাছে ক্ষমতা চেয়ে বলেছেন, “ইন্ডিয়ান আইডলের এপিসোড চলাকালীন আমার একটি মন্তব্যে আহত হয়েছেন আলিবাগের মানুষ। নতজানু হয় করজোড়ে আমি তাঁদের কাছে ক্ষমা চাইছি। আমার উদ্দেশ্যে কাউকে ছোট করার ছিল না। আমি আলিবাগ জায়গাটিকে খুব ভালবাসি। আমার নিজের বেশকিছু আবেগ জড়িয়ে আছে আলিবাগের মানুষ ও সেই জায়গাটির সঙ্গে।”

এমএনএস চিত্রপত সেনা প্রধান আমে কোপেকর জানিয়েছেন, আদিত্য এমন একটি বাক্য শোয়ে ব্যবহার করেছেন, যেটি ছোট শহর থেকে আসা মানুষের ভাবাবেগে আঘাত করতে পারে। অথচ মুম্বইবাসীদের জন্য এই ধরনের বাক্য কখনওই ব্যবহার করা হয় না। সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে ঘটনার তীব্র নিন্দা করেছেন তিনি। বলেছেন, জাতীয় স্তরের একটি টেলিভিশন চ্যানেলে এই ধরনের বাক্য প্রয়োগ কোনওভাবেই গ্রহণযোগ্য নয়।

এই ঘটনার পর সেনা প্রধান কথা বলেন আদিত্যর বাবা সুপ্রসিদ্ধ গায়ক উদিত নারায়ণ ও শোয়ের দায়িত্বপ্রাপ্তদের সঙ্গেও। তাঁর বক্তব্য অনুযায়ী, ইন্ডিয়ান আইডলের আগামী এপিসোডে ক্ষমা চাইতে হবে এই মন্তব্যের জন্য। না হলে, এমএনএস নিজের মতো পদক্ষেপ নেবে।

এর আগেও এধরনের ঘটনা ঘটেছে নন-ফিকশন শোয়ের মঞ্চে। বিগ বস ১৪-এ গায়ক কুমার শানুর পুত্র জান কুমার শানু এক প্রতিযোগীকে মারাঠি ভাষায় কথা বলতে বাধা দিয়েছেন।