অনস্ক্রিনে মানালির সঙ্গে আড়ি, কিন্তু অফস্ক্রিন বন্ধুত্ব অটুট থাক, ইচ্ছে প্রকাশ অনিন্দিতার

Anindita Raychaudhury and Manali Manisha Dey: অফস্ক্রিনে অনিন্দিতা এবং মানালির সম্পর্কটা ঠিক উল্টো। ২০১৬ থেকে শুরু হয়েছে তাঁদের বন্ধুত্ব। একসঙ্গে পথ চলা। সেই অফস্ক্রিন বন্ধুত্ব আজও অটুট।

অনস্ক্রিনে মানালির সঙ্গে আড়ি, কিন্তু অফস্ক্রিন বন্ধুত্ব অটুট থাক, ইচ্ছে প্রকাশ অনিন্দিতার
দুই বন্ধু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

মার্জিত সাজ, সুন্দর শাড়ি, লম্বা বেনুনির চান্দ্রেয়ী। বাড়ির লোকের সঙ্গে মোটেই ভাল ব্যবহার করেন না তিনি। কাটা ঘায়ে নুনের ছিটে দিতে ওস্তাদ। বাড়ির লোককেই কথা শোনাতে ছাড়েন না, তো ফুলঝুরি কোন ছাড়! ফুলঝুরিকে মোটেই পছন্দ করেন না। আর সেটা বুঝিয়েও দেন। চোখের জল ফেলে ফুলঝুরি। কষ্ট পায়।

অনস্ক্রিন চান্দ্রেয়ী এবং ফুলঝুরি ঠিক এমনই। সৌজন্যে ধারাবাহিক ‘ধুলোকণা’। ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্স প্রাইভেট লিমিটেড নির্মিত এই ধারাবাহিকের চান্দ্রেয়ী এবং ফুলঝুরি দুটি চরিত্র তৈরির নেপথ্য কারিগর চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। আর চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করেছেন অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরি এবং মানালি মনীষা দে। দুই অভিনেত্রীই মনে করেন চিত্রনাট্যকারের কলমের গুণে দুটি চরিত্র দর্শকের প্রিয় হয়ে উঠেছে।

তবে অনস্ক্রিনে দর্শক চান্দ্রেয়ী এবং ফুলঝুরিকে যেমন দেখেন, অফস্ক্রিনে অনিন্দিতা এবং মানালির সম্পর্কটা ঠিক উল্টো। ২০১৬ থেকে শুরু হয়েছে তাঁদের বন্ধুত্ব। একসঙ্গে পথ চলা। সেই অফস্ক্রিন বন্ধুত্ব আজও অটুট। গতকাল অর্থাৎ বুধবার কিশোর কুমারের ৯২তম জন্মবার্ষিকীতে সোশ্যাল ওয়ালে বন্ধুত্বের সেলিব্রেশনে একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেন অনিন্দিতা। তাঁর এবং মানালির ছবি, ভিডিয়ো জুড়ে তৈরি ওই স্পেশ্যাল ভিডিয়োর নেপথ্যে কিশোর কুমারের গান। বন্ধুত্ব ২০১৬ থেকে শুরু করে আজও যেমন আছে, তেমনই যেন রাখতে পারেন, এই ইচ্ছে প্রকাশ করেছেন অনিন্দিতা।

এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে ‘নকশি কাঁথা’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে মানালির অভিনয় দেখেছিলেন দর্শক। সেখানে সুমন দে ছিলেন তাঁর বিপরীতে। আর এই ধারাবাহিকে রয়েছেন ইন্দ্রাশিস রায়। মানালি-ইন্দ্রাশিসের জুটিকে প্রথম অনস্ক্রিন দেখছেন দর্শক। মানালির অভিনয় গুণে কিছুদিন আগে শুরু হওয়া এই ধারাবাহিক দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

এই মুহর্তে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ‘দেশের মাটি’ ধারাবাহিকেও অনিন্দিতার অভিনয় দেখছেন দর্শক। সেখানে তিনি নোয়ার (অভিনেত্রী শ্রুতি দাস) মা। সেই চরিত্রেও ছক ভাঙা কাজ করেছেন অনিন্দিতা। আর এই ধারাবাহিকে চান্দ্রেয়ী চরিত্রটি পুরোপুরি নেগেটিভ। পারফরম্যান্স দিয়ে তার যোগ্য মর্যাদা দিচ্ছেন তিনি।

আরও পড়ুন, ‘মানি হাইস্ট’-এর বিহাইন্ড দ্য সিনের ঝলক, আপনি তৈরি তো?

Click on your DTH Provider to Add TV9 Bangla