‘মেয়ে’র বিয়ে দিতে গিয়ে কেঁদে ফেললেন অনিন্দিতা!

ধারাবাহিকের চিত্রনাট্য অনুযায়ী হয়তো শ্রুতির বিয়ের আগে বেশ কিছু নাটকীয় মোচড় থাকবে। আপাতত গায়ে হলুদের সিকোয়েন্স পর্যন্তই শুটিং করেছে গোটা টিম। অফস্ক্রিন শ্রুতি এবং অনিন্দিতা ভাল বন্ধু। কিন্তু শুটিং করতে গিয়ে কেঁদে ফেললেন দু’জনেই।

‘মেয়ে’র বিয়ে দিতে গিয়ে কেঁদে ফেললেন অনিন্দিতা!
অনিন্দিতা রায়চৌধুরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Mar 15, 2021 | 1:55 PM

হলুদ শাড়িতে সেজেছেন তাঁরা। অর্থাৎ অভিনেত্রী (Actress) অনিন্দিতা রায়চৌধুরি (Anindita Raychaudhury) এবং শ্রুতি দাস। উপলক্ষ্য জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-র শুটিং। ধারাবাহিকের গল্প অনুয়ায়ী শ্রুতির বিয়ে। তাঁরই গায়ে হলুদের শুটিংয়ের ছবি শেয়ার করেছেন অনিন্দিতা। এই ধারাবাহিকে শ্রুতির মায়ের ভূমিকায় অভিনয় করছেন অনিন্দিতা। অনস্ক্রিন ‘ভুতু’র মা, ‘পটল’-এর মা এর পর তিনি ‘নোয়া’র মায়ের চরিত্রে। আর অনস্ক্রিন মেয়ের বিয়ে দিতে গিয়ে সত্যি সত্যিই কেঁদে ফেললেন তিনি!

ধারাবাহিকের চিত্রনাট্য অনুযায়ী হয়তো শ্রুতির বিয়ের আগে বেশ কিছু নাটকীয় মোচড় থাকবে। আপাতত গায়ে হলুদের সিকোয়েন্স পর্যন্তই শুটিং করেছে গোটা টিম, তেমনটাই জানালেন অনিন্দিতা। অফস্ক্রিন শ্রুতি এবং অনিন্দিতা ভাল বন্ধু। কিন্তু শুটিং করতে গিয়ে কেঁদে ফেললেন দু’জনেই।

View this post on Instagram

A post shared by Anindita Raychaudhury (@raychaudhuryanindita)

অনিন্দিতার কথায়, “বিয়ের আগে পর্যন্ত আমি আর নোয়া যা যা সিন করেছি, বিশাল ওই ফিলটা হয়নি। আসলে মেয়ে বড় হয়ে গেলে মায়ের খুব ভাল বন্ধু হয়। যেমন আমি আর আমার মা ভাল বন্ধু। আমি আর শ্রুতিও বন্ধু। সত্যি বলছি, গায়ে হলুদ করতে গিয়ে কুলো দিয়ে বরণ করতে করতে মনে হচ্ছে, আমি মা, মেয়ের বিয়ে দিচ্ছি। এই শটটা করতে গিয়ে আমি আর শ্রুতি দু’জনেই কেঁদে ফেলেছিলাম।”

বাস্তবে অনিন্দিতা এবং শ্রুতির বয়সের ফারাক খুব একটা বেশি নয়। কিন্তু চিত্রনাট্যের দাবি অনুযায়ী, তাঁরা মা-মেয়ের চরিত্রে অভিনয় করছেন। ‘দেশের মাটি’র নির্মাতারা এই দুটি চরিত্রে এই দুই অভিনেত্রীকে ভেবেছেন। ভাবনা যে খুব একটা ভুল নয়, তা নিজেদের পারফরম্যান্স দিয়ে প্রমাণ দিচ্ছেন দুই অভিনেত্রী। অফস্ক্রিনের দুই বন্ধু সফল ভাবেই অনস্ক্রিনের মা-মেয়ে হয়ে উঠতে পেরেছেন। অন্তত দর্শকের একটা বড় অংশ তেমনই মনে করেন।

অনিন্দিতা জানালেন, তাঁর মা-কে ভেবেই এই চরিত্রে অভিনয় করাটা তাঁর পক্ষে অনেক সহজ হয়েছে। তাঁর কথায়, “মেয়েকে যখন সাজানো হচ্ছে, তখন একটা সংলাপ রয়েছে, সব মেয়ের মায়েরাই হয়তো অপেক্ষা করে এই দিনটার জন্য। বুকের ভিতর কষ্ট হচ্ছে। তার থেকেও ভাল লাগার আনন্দটা বেশি। এটা বলতে গিয়ে আমি আমি ফিল করেছি।”

আরও পড়ুন, ‘বৌমা Celeb ও শাশুড়ির গপ্পো’-এ সানন্দা এবং মিনু

অনিন্দিতা আগেই জানিয়েছিলেন, ‘দেশের মাটি’ ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম রূপালি। কিন্তু তাঁকে ‘নোয়ার মা’ বললে তিনি খুশি হন। সেটাই শুনতে ওঁর ভাল লাগে। মফস্বলে নোয়াদের মধ্যবিত্ত পরিবার। মধ্যবিত্ত মূল্যবোধ নিয়ে বড় হয় নোয়া। এই ভাবেই এগিয়েছে ধারাবাহিকের চিত্রনাট্য।