মা হওয়ার পর অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন অনিতা

সদ্য এক সাক্ষাৎকারে অনিতা জানান, ভেবেচিন্তে অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। প্যানডেমিকের কারণে হঠাৎ করেই এই ভাবনা নয়।

  • Publish Date - 8:33 pm, Fri, 11 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
মা হওয়ার পর অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন অনিতা
ছেলের সঙ্গে অনিতা হাসানন্দানি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসানন্দানি কয়েক মাস আগে মা হয়েছেন। সন্তান এবং সংসার আপাতত তাঁর কাছে প্রায়োরিটি। প্রথমে ভেবেছিলেন, সন্তানকে সময় দিয়ে কিছুদিন পরে অভিনয়ে ফিরবেন। কিন্তু পেশাদার অভিনেত্রী অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন।

সদ্য এক সাক্ষাৎকারে অনিতা জানান, ভেবেচিন্তে অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। প্যানডেমিকের কারণে হঠাৎ করেই এই ভাবনা নয়। বরং অনেক দিন আগে থেকেই ধীরে ধীরে এই ভাবনায় নিজেকে প্রস্তুত করেছিলেন। অবশেষে সিদ্ধান্ত নিলেন।

অনিতার কথায়, “আমি ভেবেছিলাম, সন্তান হওয়ার পর ইন্ডাস্ট্রি ছেড়ে দেব। কারণ মা হিসেবে এখন আমার দায়িত্ব অনেক বেশি। ফলে প্যানডেমিকের কারণে এই সিদ্ধান্ত নিইনি। পরিস্থিতি যাই হোক না কেন, সন্তান হওয়ার পর কাজ ছেড়ে দিতামই। আমি বাড়িতে থেকে সন্তানকে সময় দিতে চাই। সত্যি বলতে কি, কাজের কথা এখন সবার পরে মাথায় আসে।”

অনিতা জানিয়েছেন, আগে থেকে হওয়া চুক্তির কারণে এখনও কিছু কাজ তিনি করছেন। কিন্তু সবটাই বাড়ি থেকে। মূলত সোশ্যাল মিডিয়ার জন্য কাজ করছেন। সেই কাজে খুব বেশি পরিশ্রম নেই। কিন্তু টেলিভিশনের জন্য শুটিংয়ে ফিরলে অনেকটা সময় দিতে হবে। যা তিনি এখন দিতে রাজি নন। পরে কখনও যদি ফের কাজে ফেরার কথা ভাবেন, প্রকাশ্যে জানাবেন তিনি।

২০১৩-এ গোয়াতে রোহিত রেড্ডিকে বিয়ে করেন অনিতা। চলতি বছরের ফেব্রুয়ারিতে পুত্র সন্তান আরভের জন্ম হয়। সোশ্যাল মিডিয়ায় ছেলের নামা মুহূর্তের ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন অনিতা। আসলে ছেলের বড় হওয়ার একটা মুহূর্তও মিস করতে চান না। সে কারণেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন।

আরও পড়ুন, লকডাউনে ছেলেকে কীভাবে সামলাচ্ছেন? শেয়ার করলেন প্রিয়াঙ্কা