সুশান্তের মৃত্যুবার্ষিকীর পরের দিনই বর্তমান প্রেমিকের প্রশংসায় অঙ্কিতা

অঙ্কিতা জানান, গত এক বছর তাঁর জন্য খুব কঠিন সময় ছিল। সে সময়টা ভিকি পাশে থেকেছেন বন্ধুর মতো।

  • Publish Date - 8:16 pm, Tue, 15 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
সুশান্তের মৃত্যুবার্ষিকীর পরের দিনই বর্তমান প্রেমিকের প্রশংসায় অঙ্কিতা
অঙ্কিতা এবং ভিকি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

গতকাল ছিল সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী। সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জানিয়েছিলেন বহু অনুরাগীরা। সুশান্তের বহু সতীর্থও তাঁর কথা লিখেছিলেন। এই তালিকায় ছিলেন অঙ্কিতা লোখান্ডেও। অঙ্কিতা শুধুমাত্র সুশান্তর সহকর্মী ছিলেন না। তাঁদের প্রেমের সম্পর্ক ছিল। সুশান্তের স্মৃতিতে নিজেদের সেরা কিছু মুহূর্তের ছবি একসঙ্গে জড়ো করে ভিডিয়ো শেয়ার করেন অঙ্কিতা। ঠিক তার একদিন পরেই অঙ্কিতার সোশ্যাল ওয়াল ভরে উঠল বর্তমান প্রেমিক ভিকি জৈনের প্রশংসাসূচক পোস্টে।

ভিকির সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে অঙ্কিতা লিখেছেন, ‘কঠিন সময়ে তুমি আমার সঙ্গে ছিলে ভিকি। আমি কেমন আছি, কিছু প্রয়োজন কি না, তুমিই প্রথম জানতে চেয়েছ। … তুমি পৃথিবীর সেরা প্রেমিক। আমার কী প্রয়োজন, সেটা কখনও তোমাকে বলতে হয় না। তুমি বুঝে নিতে পার। ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দেওয়ার জন্য, আমার বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্য অনেক ধন্যবাদ’।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

অঙ্কিতা আরও জানান, গত এক বছর তাঁর জন্য খুব কঠিন সময় ছিল। সে সময়টা ভিকি পাশে থেকেছেন বন্ধুর মতো। ‘আমি ভাবিনি আবার কখনও ভালবাসা বা আনন্দ খুঁজে পাব। ভাল থাকা যায়, সেটা তুমি বিশ্বাস করতে শেখালে। আমার জীবনে আসার জন্য ধন্যবাদ। তোমার অনুপ্রেরণায় আমি আরও ভাল মানুষ হতে পেরেছি, লিখেছেন অঙ্কিতা’। ভিকির সঙ্গে এর আগেও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন অঙ্কিতা।

নিজের প্রেমের খবর লুকিয়ে রাখেননি। তাতে ট্রোলও হতে হয় তাঁকে। অনেকেই বলেন, সুশান্তকে তিনি ভুলে গিয়েছেন। আবার অনেকে বলেছেন, নিজের জীবন যে নতুন ভাবে সাজিয়ে নিয়েছেন অঙ্কিতা, এটা দরকার ছিল। স্মৃতি আঁকড়ে তো মানুষ বাঁচতে পারে না, ফলে অঙ্কিতা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বলেও মনে করেন অনুরাগীদের বড় অংশ।

আরও পড়ুন, করোনা মোকাবিলায় সরকারের প্রশংসা করলেন শান