করোনা মোকাবিলায় সরকারের প্রশংসা করলেন শান

শান মনে করেন, যত তাড়াতাড়ি সকলের টিকাকরণ সম্পূর্ণ হবে, তত তাড়াতাড়ি সুস্থ ভাবে কাজে ফিরতে পারবেন সকলে। অন্তত আক্রান্ত হলেও টিকা নেওয়ার ফলে লড়াই করার শক্তি পাবেন মানুষ।

করোনা মোকাবিলায় সরকারের প্রশংসা করলেন শান
শান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 7:51 PM

করোনা আতঙ্কে অন্য সকলের মতোই গৃহবন্দি গায়ক শান। লকডাউনে কাজও বন্ধ। এর মধ্যেই করোনার প্রথম ভ্যাকসিন নিয়ে নিলেন তিনি। টিককরণের ক্ষেত্রে অন্য অনেক দেশের তুলনায় ভারতকে এগিয়ে রাখলেন গায়ক।

এ বিষয়ে শান বলেন, “করোনার দ্বিতীয় ঢেউ সত্যিই ভয়ঙ্কর। এই কঠিন সময়ে সামনে থেকে কাজ করেছেন স্বাস্থ্যকর্মীরা। সরকার যেভাবে কাজ করছে, যেভাবে ভ্যাকসিন দেওয়া হচ্ছে, সত্যিই প্রশংসীয়। অনেক দেশ আছে, যাদের আলাদা করে ভ্যাকসিন কিনতে হচ্ছে। সেদিক থেকে আমাদের দেশের অবস্থা অনেক ভাল।”

শান মনে করেন, যত তাড়াতাড়ি সকলের টিকাকরণ সম্পূর্ণ হবে, তত তাড়াতাড়ি সুস্থ ভাবে কাজে ফিরতে পারবেন সকলে। অন্তত আক্রান্ত হলেও টিকা নেওয়ার ফলে লড়াই করার শক্তি পাবেন মানুষ। তাই স্বাভাবিক কাজে ফেরার জন্য সব স্তরে সকলের টিকা নেওয়া জরুরি বলে মনে করেন তিনি।

লকডাউনে পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন শান। দুই ছেলের গর্বিত বাবা তিনি। ছেলেরা পড়াশোনা নিয়ে যথেষ্ট সচেতন। তাদের আলাদা করে কোনওদিন বলতে হয়নি বলে জানালেন। আর গান নিয়েও আগ্রহ রয়েছে ছেলেদের। তবে নিজের ধ্যান ধারণা কখনও পরবর্তী প্রজন্মের উপর চাপিয়ে দেন না তিনি। বরং ছেলেরা যা কিছু নতুন শিখছে, তাতে উৎসাহ দেন সব সময়।

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় পায়েলের প্রশ্ন, উত্তর দিতে পারেন আপনিও