সুশান্তকে স্মরণ করে ‘পবিত্র রিস্তা ২’-এর শুটিং শুরু করলেন অঙ্কিতা

Ankita Lokhande: দর্শকের চাহিদায় ফের ‘পবিত্র রিস্তা ২’ নিয়ে আসতে চলেছেন নির্মাতারা। সেখানে অঙ্কিতা রয়েছেন। কিন্তু সুশান্ত নেই।

সুশান্তকে স্মরণ করে ‘পবিত্র রিস্তা ২’-এর শুটিং শুরু করলেন অঙ্কিতা
নতুন জুটি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 8:25 PM

আজকের দিনটার জন্য অনেকটা পথ পেরিয়ে এসেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের তুমুল সাফল্য। সহ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্ক। সম্পর্কে ভাঙন। সুশান্তের অকাল প্রয়াণ। অনেক ঘটনার সাক্ষী তিনি। দর্শকের চাহিদায় ফের ‘পবিত্র রিস্তা ২’ নিয়ে আসতে চলেছেন নির্মাতারা। সেখানে অঙ্কিতা রয়েছেন। কিন্তু সুশান্ত নেই। সুশান্তকে মনে রেখেই রবিবার থেকে ‘পবিত্র রিস্তা ২’-এর শুটিং শুরু করলেন অভিনেত্রী।

‘পবিত্র রিস্তা ২’-এ সুশান্তের জায়গায় অঙ্কিতার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা শাহির শেখ। শুটিং শুরুর মুহর্তের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করে অঙ্কিতা লিখেছেন, ‘কখনও কখনও খুব সাধারণ দীবন থেকেই আমরা অসাধারণ প্রেমের গল্প খুঁজে পাই। মানব এবং অর্চনার সেই অসাধারণ প্রেমের গল্পের সাক্ষী থাকুন’।

View this post on Instagram

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

‘পবিত্র রিস্তা’ ছিল হিন্দি টেলিভিশনের এক সময়ের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকেই জুটি হিসেবে জনপ্রিয় ছিলেন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে। তাঁদের চরিত্র ছিল ‘মানব’ এবং ‘অর্চনা’। ২০১২ নাগাদ ওই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান সুশান্ত। তিনি বড়পর্দায় কেরিয়ার তৈরিতে মন দিতে চেয়েছিলেন। ওই ধারাবাহিক শেষ হওয়ার আগে পর্যন্ত সুশান্তের পরে ‘মানব’-এর চরিত্রে অভিনয় করেছিলেন হিতেন তেজওয়ানি। তবে তাঁর সঙ্গে অঙ্কিতার জুটি ততটা জনপ্রিয় হয়নি। নতুন ভার্সনে শেখর-অঙ্কিতার জুটি আদৌ জনপ্রিয় হবে কি না, সেটা এখন দেখার।

শোনা যাচ্ছে, সুশান্তের প্রতি শ্রদ্ধাঞ্জলি হিসেবেই এই ধারাবাহিকের দ্বিতীয় ভার্সন তৈরির সিদ্ধান্ত নিয়েছেন একতা এবং অঙ্কিতা। তবে টেলিভিশনে নয়, অল্ট বালাজির ওটিটি প্ল্যাটফর্মে নাকি দেখা যেতে পারে এই ধারাবাহিক।

আরও পড়ুন, প্রিয়জনকে হারালেন কার্তিক আরিয়ান, সোশ্যাল পোস্টে স্মরণ