প্রিয়জনকে হারালেন কার্তিক আরিয়ান, সোশ্যাল পোস্টে স্মরণ

Kartik Aaryan: এই খবর শেয়ার করার পরই সোশ্যাল মিডিয়ায় সমবেদনা জানিয়েছেন কার্তিকের অনুরাগীরা। শুধু তাই নয়, ভূমি পেডনকার, নিমরত কৌরের মতো বলি মহলের শিল্পীরাও শোকের মুহূর্তে কার্তিকের পাশে থাকার বার্তা দিয়েছেন।

প্রিয়জনকে হারালেন কার্তিক আরিয়ান, সোশ্যাল পোস্টে স্মরণ
গডফাদার ছিল না কার্তিক আরিয়ানেরও। বম্বের এক ছোট্ট ফ্ল্যাটে ১২ জন ছেলের সঙ্গে রুম ভাগ করতেন তিনি। কিন্তু বছরের পর বছর পরিশ্রম, একের পর এক প্রত্যাখানের পর অবশেষে ব্রেক মেলে তাঁর। আজ তিনি জেন ওয়াইয়ের অন্যতম সফল অভিনেতা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 7:42 PM

গতকাল অর্থাৎ শনিবার ঠাকুমাকে হারিয়েছিলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। এ বার বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের পরিবারে দুঃসংবাদ। মারা গেলেন তাঁর দাদু। মায়ের বাবা। সোশ্যাল মিডিয়ায় সে খবর নিজেই জানিয়েছেন অভিনেতা।

কার্তিক দাদুর সঙ্গে নিজের একটি ছোটবেলার ছবি শেয়ার করেছেন। দাদুর স্মৃতিচারণায় ছোটবেলায় ফিরে যেতে চেয়েছেন অভিনেতা। দাদুর সঙ্গে বন্ধুর মতো সম্পর্ক ছিল তাঁর। তাই আজ যেন এক প্রিয় বন্ধুকে হারালেন অভিনেতা।

এই খবর শেয়ার করার পরই সোশ্যাল মিডিয়ায় সমবেদনা জানিয়েছেন কার্তিকের অনুরাগীরা। শুধু তাই নয়, ভূমি পেডনকার, নিমরত কৌরের মতো বলি মহলের শিল্পীরাও শোকের মুহূর্তে কার্তিকের পাশে থাকার বার্তা দিয়েছেন।

তিরিশ বছর বয়সী অভিনেতা, ‘পেয়ার কা পঞ্চনামা’ছবিটির জন্য খ্যাতি অর্জন করেন। তারপর ‘সোনু কে টিটু কি সুইটি’ এবং ‘লুকা ছুপি’, ‘লাভ আজ কাল’-এর মতো ছবিতে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন। কার্তিককে ‘ভুল ভুলাইয়া-২’ এবং নেটফ্লিক্সে ‘ধামাকা’ ছবিতে দেখা যাবে। ধর্মা প্রোডাকশনের ছবি ‘দোস্তনা ২’-এর অংশ ছিলেন কার্তিক কিন্তু গত এপ্রিলে প্রযোজনা সংস্থা জানায় যে তাঁরা ফিল্মের জন্য পুনরায় কাস্টিং করবেন। ছবি থেকে বাদ পড়েন অভিনেতা।

অন্যদিকে প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালার ‘সত্যনারায়ণ কি কথা’ ছবিতে অভিনয় করতে চলেছেন কার্তিক। মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। মিউজিক্যাল প্রেমের ছবিটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সমীর বিদ্বানস। ২০১৯ সালে মারাঠি ছবি আনন্দী গোপাল ছবি পরিচালনা করে খ্যাতি লাভ করেন সমীর। এই ছবিতে কার্তিকের বিপরীতে থাকতে পারেন শ্রদ্ধা কাপুর।

আরও পড়ুন, আগামী ১০ বছরের মধ্যে দাম্পত্য বিচ্ছেদ হবে প্রিয়াঙ্কা-নিকের, অনুমান এক অভিনেতার!