Archana Puran Singh: পরমিতকে বিয়ে করলেও প্রথমদিকে তা কেন লুকিয়ে রেখেছিলেন অর্চনা?

Archana Puran Singh: অর্চনা জানান, তাঁদের বিয়ে পরমিতের বাবা, মা মেনে নেননি। কারণ তিনি পরমিতের থেকে বয়সে বড় এবং তাঁর পেশা অভিনয়।

Archana Puran Singh: পরমিতকে বিয়ে করলেও প্রথমদিকে তা কেন লুকিয়ে রেখেছিলেন অর্চনা?
দম্পতি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2021 | 8:52 AM

১৯৯২ সালে বিয়ে করেছিলেন অভিনেতা জুটি পরমিত শেঠি এবং অর্চনা পূরণ সিং। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে যেখানে বহু দাম্পত্যে ভাঙন ধরেছে, তাঁরা এখনও একে অপরের সঙ্গে ভাল আছেন। নিজেদের প্রেম কাহিনি দ্য কপিল শর্মা শো-তে শেয়ার করেছেন দম্পতি। পরমিতের আজ ৬০ বছরের জন্মদিন। ফিরে দেখা যাক কপিলের শো-তে শেয়ার করা তাঁদের প্রেমের গল্প।

অর্চনা জানান, পরমিত তাঁকে প্রোপোজ করার পর তাঁরা পালিয়ে গিয়ে বিয়ে করেছিলেন। পরমিতের কথায়, “আমরা ১১ তারিখ রাতে বিয়ে করব ভেবেছিলাম। ১২ তারিখের মধ্যে একজন পন্ডিত খুঁজে পেয়েছিলাম। তিনি জানতে চেয়েছিলেন, আমরা কি পালিয়েছি? আমি বলেছিলাম, একেবারেই না। অর্চনা প্রাপ্তবয়স্ক কি না, জানতে চেয়েছিলেন। আমি বলেছিলাম, ওর বয়স আমার থেকে বেশি। পরের দিন সকাল ১১টায় শুভক্ষণ দেখে আমরা বিয়ে করেছিলাম।”

বিয়ের সময় সইফ আলি খানের ডেবিউ ছবি ‘পরম্পরা’র শুটিং করছিলেন অর্চনা। তিনি জানান, তাঁদের বিয়ে পরমিতের বাবা, মা মেনে নেননি। কারণ তিনি পরমিতের থেকে বয়সে বড় এবং তাঁর পেশা অভিনয়। কিন্তু পরে তাঁরা যে ভাবে নিজেদের পরিবারে তাঁকে গ্রহণ করেছেন, তা এককথায় অসাধারণ বলে জানিয়েছেন অর্চনা।

তবে প্রথম দিকে বিয়ের খবর লুকিয়ে রেখেছিলেন অর্চনা। তাঁর কথায়, “ইন্ডাস্ট্রি সে সময় ভাবত বিয়ে হলে বা বাচ্চা হলে মেয়েরা আর অভিনয়ে সময় দেবে না। ফলে বাকি থাকা কাজ শেষ হবে না। ফলে আমরা বিয়ের ব্যাপারটা প্রকাশ করতে চাইনি। আর এটা আমাদের যৌথ সিদ্ধান্ত ছিল। কারণ বিয়ের জন্য আমার কেরিয়ারের ক্ষতি হোক, সেটা পরমিতও চায়নি।”

শুধুমাত্র অভিনেত্রীরা নন, অর্চনা মনে করেন শোবিজের সঙ্গে যুক্ত সকলেই অর্থাৎ অভিনেতারাও নাকি বয়স লুকিয়ে রাখতে চান। কিন্তু কেন তাঁরা এই আচরণ করেন, তা তাঁর কাছে আজও স্পষ্ট নয়। অর্চনা এমন অনেককে চেনেন, যাঁরা বছর বছর একই সংখ্যার জন্মদিন নাকি পালন করেন। আর তা দেখে রীতিমতো হাসি পায় তাঁর। অর্চনার কথায়, “আমার ৪০ বছরের কেরিয়ারে কোনও সেক্রেটারি বা এজেন্ট নেই। একবারই কয়েকমাসের জন্য ম্যানেজার হিসেবে একজন ছিলেন। আমাকে কেউ বয়স জিজ্ঞেস করলে আমি বলতাম, ‘২০ বা ২১’। আমার ম্যানেজার বলত, ‘বয়স বলো না’। আমি বলতাম, ‘আরে ২০ বছর বয়স আমার। ৪০ তো হয়নি’। ওই ম্যানেজার বলত, ‘না, এখনও বলো না। কারণ লোকে হিসেব রাখবে। ১০ বছর পরে ৩০ হবে, সেটা ওদের হিসেবে থাকবে’। এটাই সাধারণ ট্রেন্ড। লোকে তো তিন বছরে একবার জন্মদিন সেলিব্রেট করে।”

আরও পড়ুন, Aryan Khan drug case: শুধুমাত্র বিস্কুট খেয়ে থাকছেন আরিয়ান, খারাপ হচ্ছে শরীর?

আরও পড়ুন, Durga Puja 2021: বাংলাদেশে পুজো সেলিব্রেট করছেন মিথিলা, সঙ্গী আয়রা এবং বন্ধুরা