India’s Got Talent: রিয়ালিটি শো’য়ে বিপর্যয়, মঞ্চ জুড়ে আগুন, আর্তনাদ প্রতিযোগীর

India's Got Talent: রিয়ালিটি শো'য়ে বিপর্যয়, মঞ্চ জুড়ে আগুন, আর্তনাদ প্রতিযোগীর
রিয়ালিটি শো'য়ে বিপর্যয়, মঞ্চ জুড়ে আগুন, আর্তনাদ প্রতিযোগীর

ঘর জুড়ে আগুন ছড়িয়ে পড়ার পরেও কিছুতেই বের হতে পারছিলেন না প্রতিযোগী। এমনকি ঘরের ভিতর যে ক্যামেরা লাগানো হয়েছিল আগুনের তাপে ঘরের ভিতরে কী হচ্ছে তা কিছুতেই বোঝা যাচ্ছিল না।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 25, 2022 | 4:37 PM

জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান গট ট্যালেন্টস’-এর মঞ্চে বিপর্যয়। স্টান্ট করতে এসে বিপাকে প্রতিযোগী। আতঙ্কিত শো’র বিচারকরাও। ঠিক কী হয়েছে?

ওই শো’র এই সিজনে প্রীতম নাথ নামক এক প্রতিযোগী চেয়েছিলেন আগুন নিয়ে খেলতে। এমনটি একটি স্টান্ট তিনি পারফর্ম করতে চেয়েছিলেন যেখানে একটি ঘরের মধ্যে তাঁকে আটকে রাখা হবে। ঘরটিতে আগুন লেগে যাবে। সব কিছু শেষ হওয়ার আগে সুরক্ষিত ভাবে তাঁকে সেই বন্ধ ঘর থেকেই বেরিয়ে আসতে হবে। চ্যানেলটির যে সাম্প্রতিক প্রোমো প্রকাশিত হয়েছে, তাতেই দেখা যাচ্ছে, যেমনটা সেই প্রতিযোগী বলেছিলেন, হল ঠিক তার উল্টো।

ঘর জুড়ে আগুন ছড়িয়ে পড়ার পরেও কিছুতেই বের হতে পারছিলেন না প্রতিযোগী। এমনকি ঘরের ভিতর যে ক্যামেরা লাগানো হয়েছিল আগুনের তাপে ঘরের ভিতরে কী হচ্ছে তা কিছুতেই বোঝা যাচ্ছিল না। বিচারকের আসনে বসা র‍্যাপার বাদশা ঘটনায় ছুটে যান প্রতিযোগীকে উদ্ধার করতে। ভেতর থেকে তখন ভেসে আসছে ‘বাঁচাও বাঁচাও’ আর্তনাদ। গলাটি সেই প্রতিযোগীরই। এরপরের ঘটনা অবশ্য প্রোমোতে প্রকাশ পায়নি। অক্ষত অবস্থায় সেই ব্যক্তিকে উদ্ধার করা গিয়েছে কিনা তা সাসপেন্সের উপরেই রেখে দিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। তবে সূত্রের খবর, সেই ব্যক্তি সুস্থ আছেন।

এই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই নিন্দায় সরব হয়েছেন সাধারণ দর্শক। জীবনের ঝুঁকি নিয়ে এই সব স্টান্ট করা কি আদপে ট্যালেন্ট, প্রশ্ন তুলেছেন তাঁরা। যদিও অনেকের দাবি টিআরপি বশবর্তী হয়েই এমনটা করছেন চ্যানেল কর্তৃপক্ষ। এ অবিলম্বে বন্ধ হওয়ার দরকার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA