Shilpa Shetty-Richard Gere Case: নির্দোষ শিল্পা! রিচার্ড গিয়ারের চুম্বনে অশ্লীলতার দায় থেকে মুক্ত অভিনেত্রী

Shilpa Shetty-Richard Gere Case: নির্দোষ শিল্পা! রিচার্ড গিয়ারের চুম্বনে অশ্লীলতার দায় থেকে মুক্ত অভিনেত্রী
শিল্পা শেট্টি ও রিচার্ড গিয়ার। সেই বিতর্কিত চুম্বন।

১৫ বছর পর বেকসুর প্রমাণিত শিল্পা। পুলিশের রিপোর্ট ও নথির ভিত্তিতে ম্যাজিস্ট্রেটের মনে হয়েছে, শিল্পার বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 25, 2022 | 1:21 PM

রাজস্থানের ঘটে যাওয়া রিচার্ড গিয়ার ও শিল্পা শেট্টির চুম্বনের মামলায় শিল্পার কোনও দোষ নেই। অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। জানিয়েছেন মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। মামলার ১৫ বছর পর শিল্পাকে নিরপরাধ মনে করা হচ্ছে।

২০০৭ সালের ঘটনা। ঘটনাস্থল রাজস্থান। হাই-প্রোফাইল অনুষ্ঠান চলছিল। আমন্ত্রিতদের মধ্যে উপস্থিত ছিলেন বড় বড় হস্তি। হলিউডের সুদর্শন অভিনেতা রিচার্ড গিয়ার ছিলেন সেখানে। আর ছিলেন শিল্পা শেট্টি। সকলের সামনে অভিনেত্রীকে প্রায় জাপটে ধরেই গালে চুম্বন এঁকে দিয়েছিলেন রিচার্ড। শিল্পাও বাধা দেননি। শিল্পার কপালে জুটেছিল অশ্লীলতার তকমা। দীর্ঘদিন লেখালেখি হয় রিচার্ডের-শিল্পাকে নিয়ে। অশ্লীলতার মামলা হয় শিল্পার বিরুদ্ধে।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেতকি চাওয়ানের বক্তব্য অনুযায়ী, শিল্পা তাঁর বক্তব্য  জানিয়েছেন। পুলিশের রিপোর্ট ও নথির ভিত্তিতে ম্যাজিস্ট্রেটের মনে হয়েছে শিল্পার বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। ফলে তাঁকে এই অভিযোগ থেকে মুক্তি করা হয়েছে।

২০১৭ সালে শিল্পা আর্জি জানিয়েছিলেন মামলাটি যেন মুম্বই হাই কোর্ট শোনে। দেশের শীর্ষ আদালত সেই অনুমতি দিয়েছিল। ২৩৯ ও ২৪৫ ধারা অনুযায়ী আবেদন করেছিলেন শিল্পার আইনজীবী মধুকর ডালভি। ২০০৭ সালের এই ঘটনা ঘটার পর একই ধরনের আরও দুটি মামলা হয় রাজস্থানে। একটি মামলা হয়ে গাজ়িয়াবাদে।

২০২১ সালটি শিল্পার জন্য ভাল ছিল না। স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরির অন্যতম ষড়যন্ত্রকারী। জল অনেক দূর গড়িয়েছে। ব্যক্তিগত জামিনে মুক্ত হয়েছেন রাজ কুন্দ্রা।

আরও পড়ুন: Jisshu Sengupta-Vidya Balan: ‘প্রেম আছে, মজাও আছে’, যিশুকে শেষমেশ বলেই দিলেন বিদ্যা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA