Jisshu Sengupta-Vidya Balan: ‘প্রেম আছে, মজাও আছে’, যিশুকে শেষমেশ বলেই দিলেন বিদ্যা

Jisshu Sengupta-Vidya Balan: 'প্রেম আছে, মজাও আছে', যিশুকে শেষমেশ বলেই দিলেন বিদ্যা
বিদ্যা বালন ও যিশু সেনগুপ্ত।

যিশু ও বিদ্যা অনস্ক্রিনে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। সৌজন্যে হিন্দি ছবি 'শকুন্তলা'।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 25, 2022 | 2:28 AM

সেই ‘শকুন্তলা’ ছবি থেকে তাঁদের বন্ধুত্ব। একে অপরের ছবি মুক্তি পেলে একে অন্যকে শুভেচ্ছা বার্তা পাঠান যিশু সেনগুপ্ত ও বিদ্যা বালন। যিশু ও বিদ্যা অনস্ক্রিনে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। সৌজন্যে হিন্দি ছবি ‘শকুন্তলা’। কিন্তু একটি ছবি শেষ মানেই কী বন্ধুত্বের ইতি? একেবারেই নয়। তাই তো যিশুর আসন্ন বাংলা ছবি ‘বাবা, বেবি ও’ মুক্তি পাওয়ার খবর শুনে শুভেচ্ছা পাঠিয়েছেন বিদ্যা। লিখেছেন, ‘আমি নিশ্চিত এই ছবিটি হলে দর্শক ফেরাতে পারবে যিশু। প্রেম আছে, মজাও আছে সাথে মিষ্টি গান… বাবা, বেবি ও মানেই হাসি-মজা আর ফান’।

গল্পের নায়ক যিশুর সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম হয়। একটি নয়, যমজ পুত্র সন্তান। বিয়ে না করে বাবা হয়েছেন তিনি। তাই নিয়ে গল্প। এর মধ্যেই প্রবেশ নায়িকার। তারপরই গল্পে টুইস্ট। ছবিতে যিশুর বিপরীতে অভিনয় করেছেন শোলাঙ্কি রায়। রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়ও। আর রয়েছে দুই খুদে। ছবিটি মুক্তি পাবে ৪ ফেব্রুয়ারি। বাঙালির প্রেমদিবস সরস্বতী পুজোর ঠিক আগের দিনেই। ছবিটি পরিচালনা করেছেন অরিত্র মুখোপাধ্যায়। প্রযোজনায় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ় প্রযোজনা সংস্থা।

ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর পরই যিশু জন্য শুভেচ্ছাবার্তা ভেসে আসছে সারাদেশ থেকে। বলিউড থেকে বিদ্যা যেমন শুভেচ্ছা পাঠিয়েছেন। তেমনই দক্ষিণ ভারতের সুপারস্টার চিরঞ্জীবী টুইট করে বলেছেন, “বাবা বেবি ও’র মজার ও আবেগঘন ট্রেলার শেয়ার করছি। আমার প্রিয় বন্ধু যিশুকে তাঁর আগামী ছবির জন্য অনেক অনেক শুভকামনা।” তারপর বিদ্যার মতো তিনি লেখেন, “প্রেম আছে, মজাও আছে সাথে মিষ্টি গান… বাবা বেবি ও মানেই হাসি-মজা আর ফান।”

এই মেসেজ পেয়ে ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায় লিখেছেন, “আমি ভাষা হারিয়েছি। ধন্যবাদ চিরঞ্জীবী স্যার আমাদের ট্রেলারটি ভালবাসার জন্য।” প্রসঙ্গত যিশু ও চিরঞ্জীবীর বন্ধুত্ব বেশ কিছুদিনের। এক সঙ্গে একটি দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন তাঁরা।

আরও পড়ুন: Shahrukh Khan: এই না হলে এস আর কে! অনুরাগীর জন্য কী করেছেন দেখুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA