Shahrukh Khan: এই না হলে এস আর কে! অনুরাগীর জন্য কী করেছেন দেখুন

Shahrukh Khan: এই না হলে এস আর কে! অনুরাগীর জন্য কী করেছেন দেখুন
শাহরুখ খান।

উপহার পাঠিয়ে শাহরুখ নিজে হাতে নোটে লিখেছেন, "আমার ভারতের মানুষকে সাহায্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার করুণা ও উদরতা মনে থাকবে। আপনাদের মতো ভাল মানুষ যেন আরও তৈরি হয়।"

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 25, 2022 | 1:37 AM

‘শরহদ পার এক অ্যাসা শকস হ্যায়, জো হস্তে হস্তে আপকে লিয়ে আপনা জান দে দে গা’ – এই সংলাপ যিনি বলেছিলেন, তিনিই যে এ কাজ করতে পারেন এ আর বলার অপেক্ষা রাখে না। ভক্ত ছাড়া যেমন ভগবানের অস্তিস্ব নেই। অনুরাগী ছাড়া তারকারও না। ‘দিলওয়াল’-এ শাহরুখ ‘দিওয়ানা’ও সেই কারণেই। অনুরাগীর নিপাট ভালবাসা দু’-হাতে লালন করেন কিং খান। প্রমাণ হল আরও একবার। ফের মনের মধ্যে অনেকটাই জায়গা করে নিলেন কিং।

মিশরের ঘটনা। ভারতীয় এক অর্থনীতির অধ্যাপিকা নিজের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন এই অনবদ্য ঘটনা। নাম তাঁর অশ্বিনী দেশপাণ্ডে। মিশরের অশোকা বিশ্ববিদ্যালয়ে তিনি পড়ান। সেখানকার ট্র্যাভেল এজেন্টকে অগ্রিম অর্থ দিতে অসুবিধা হচ্ছিল তাঁর। জানা যায়, সেই মিশরীয় ট্র্যাভেল এজেন্ট শাহরুখের অন্ধ অনুরাগী। যে মুহূর্তে জানতে পারেন মহিলা শাহরুখের দেশের মানুষ, বিনা সময় নষ্ট করে টিকিট বুক করেন তিনি। অগ্রিম অর্থ নিতেও অস্বীকার করেন। ঘটনাটি টুইট করতেই শাহরুখের নজরে আসে ঘটনা। তৎক্ষণাৎ মিশরের ট্র্যাভেল এজেন্ট ও অধ্যাপিকাকে উপহার পাঠান শাহরুখ।

টুইটারে শাহরুখের দেওয়া উপহারের ছবিও শেয়ার করেছেন অধ্যাপিকা। প্রথম টুইটটি অশ্বিনী করেছিলেন ২০২১ সালের ডিসেম্বর মাসে। টুইটে তিনি লেখেন, “মিশরের এই ট্র্যাভেল এজেন্টকে টাকা পাঠানোর ছিল। ট্রান্সফার করতে অসুবিধা হচ্ছিল। যে মুহূর্তে তিনি জানতে পারলেন আমি ভারতীয়, বললেন, ‘ও, আপনি শাহরুখের দেশের মানুষ। আমি আপনাকে বিশ্বাস করি। আমি আপনার বুকিং করে দেব। আপনি আমাকে পরে টাকা দিয়ে দেবেন। শাহরুখের জন্য আমি সবকিছু করতে পারি।’ এবং তিনি কথা মতো কাজও করেছেন।”

উপহার পাঠিয়ে শাহরুখ নিজে হাতে নোটে লিখেছেন, “আমার ভারতের মানুষকে সাহায্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার করুণা ও উদরতা মনে থাকবে। আপনাদের মতো ভাল মানুষ যেন আরও তৈরি হয়।”

আরও পড়ুন: Siddhant Chaturvedi-Gehraiyaan: একবার সত্যি সত্যি কাজিনের প্রেমিকা ফ্লার্ট করেছিল আমার সঙ্গে: সিদ্ধান্ত চতুর্বেদী

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA