‘বালিকা বধূ’র অভিকা ফ্রেমবন্দি হলেন বিকিনি অবতারে!

অভিকা মনে করেন, চেহারার সঙ্গে মানানসই পোশাক ট্রাই করা উচিত। তাঁর চেহারায় এখন বিকিনি ভাল লাগে। সে কারণেই তিনি এই ধরনের পোশাক ট্রাই করেছেন।

‘বালিকা বধূ’র অভিকা ফ্রেমবন্দি হলেন বিকিনি অবতারে!
‘বালিকা বধূ’র অভিকা (বাঁদিকে), অভিনেত্রী এখন যেমন (ডানদিকে)।
Follow Us:
| Updated on: Jan 08, 2021 | 11:13 AM

ব্যাকড্রপে পাহাড়। সামনে নীল জল। আর সেখানেই শুয়ে রয়েছেন তিনি। পরনে বিকিনি। তিনি অর্থাৎ ‘বালিকা বধূ’ (Avika Gor)। হ্যাঁ, এই নামেই এক সময় তামাম দর্শক চিনতেন তাঁকে। জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। অর্থাৎ অভিকা গৌর। এবার বিকিনি অবতারে ধরা দিলেন ফ্রেমে।

অভিকা নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন। দৈনন্দিন রুটিনে ডায়েট এবং শরীরচর্চার ফলে বদলে গিয়েছে তাঁর সৌন্দর্য। নিজের ওজন কমানোর প্রসঙ্গে তিনি লিখেছিলেন, “গত বছর একটা রাতের কথা এখনও আমার মনে আছে। আয়নায় নিজেকে দেখে কেঁদে ফেলেছিলাম। থাইরয়েড বা পিসিওডির সমস্যার কারণে যদি চেহারা ভারী হত, আমার কিছু করার ছিল না। কিন্তু আমি খাওয়ার বিষয়ে কোনও কন্ট্রোল করতাম না। ওয়ার্কআউট করতাম না। ধীরে ধীরে সে সব শুরু করলাম। অনেকটা বদল এল।”

আরও পড়ুন, ‘ভুতু’, ‘পটল’-এর পর ফের ‘মা’ হলেন অনিন্দিতা

অভিকা মনে করেন, চেহারার সঙ্গে মানানসই পোশাক ট্রাই করা উচিত। তাঁর চেহারায় এখন বিকিনি ভাল লাগে। সে কারণেই তিনি এই ধরনের পোশাক ট্রাই করেছেন। এর আগে বিকিনা পরার সাহস হয়নি।

View this post on Instagram

A post shared by Avika Gor (@avikagor)

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের মনের মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিকা। “অবশেষে আমার প্রার্থনার ফল মিলেছে। আমার জীবনের ভালবাসার মানুষকে আমি খুঁজে পেয়েছি!” ঠিক এভাবেই সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেমিক মিলিন্দ চান্দওয়ানির (Milind Chandwani) সঙ্গে পরিচয় করিয়ে দিলেন হিন্দি টেলিভিশন অভিনেত্রী অভিকা গৌর।

মিলিন্দ পেশায় এনজিও ক্যাম্প ডায়রিজের প্রতিষ্ঠাতা । তাঁর স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে পিছিয়ে পড়া শিশুদের পড়াশোনার ব্যবস্থা করেন মিলিন্দ। রিয়ালিটি শো ‘রোডিজ’-এও এংশ নিয়েছিলেন মিলিন্দ। প্রেমে পড়লেও এখনই বিয়ের কথা ভাবছেন না এই জুটি। সোশ্যাল পোস্টে তা স্পষ্ট করে দিয়েছেন অভিকা।

আরও পড়ুন, হাঁটুর ব্যথা কমাতে কী করবেন? শেয়ার করলেন মালাইকা

২০০৮-২০১০ পর্যন্ত হিন্দি টেলিভিশন দর্শকের কাছে অভিকার পরিচয় ছিল ‘বালিকা বধূ’র কেন্দ্রীয় চরিত্র আনন্দী। তাঁর অভিনয়ের তুমুল প্রশংসা হয়েছিল দর্শক মহলে। পরবর্তীতে ‘শ্বশুরাল সিমরান কা’, ‘রাজকুমার আরিয়ান’এর মতো প্রজেক্টের সঙ্গে যুক্ত ছিলেন। ‘ঝলক দিখলা জা’ (সিজন ৫), ‘কিচেন চ্যাম্পিয়ন’ (সিজন ৫)-এর মতো রিয়ালিটি শো-তেও অংশ নিয়েছিলেন তিনি।