Payel Dey: মা কালীর চরিত্রে পায়েল দে, বললেন, ‘সংসারে থেকেও মাকে ডাকা যায়…’

Ramprasad: উল্লেখযোগ্য বিষয়, সেই সিরিয়ালের রামপ্রসাদ, অর্থাৎ মুখ্য চরিত্রে কালী ভক্তের চরিত্রে অভিনয় করবেন সব্যসাচী চৌধুরী।

Payel Dey: মা কালীর চরিত্রে পায়েল দে, বললেন, 'সংসারে থেকেও মাকে ডাকা যায়...'
পায়েল দে...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2023 | 10:25 AM

‘দুর্গা’, ‘বেহুলা’, ‘মা দুর্গা’, ‘দুর্গা দুর্গেশ্বরী’র মতো একাধিক মাইথোলজিক্যাল সিরিয়ালে অভিনয় করেছেন পায়েল দে। এবার ফের তাঁকে একটি মাইথো-চরিত্রেই দেখতে চলেছেন দর্শক। স্টার জলসার নতুন সিরিয়াল ‘রামপ্রসাদ’-এ অভিনয় করবেন পায়েল। সেখানে মা কালীর চরিত্রে অভিনয় করবেন তিনি। এবং উল্লেখযোগ্য বিষয়, সেই সিরিয়ালের রামপ্রসাদ, অর্থাৎ মুখ্য চরিত্রে কালী ভক্তের চরিত্রে অভিনয় করবেন সব্যসাচী চৌধুরী। এই সিরিয়ালের প্রযোজক সুরিন্দর ফিল্মস।

নানা স্বাদের চরিত্রে অভিনয়ে পটু পায়েল। তাঁর কেরিয়ারের উল্লেখযোগ্য মাইথোলজিক্যাল চরিত্র বেহুলা। লাল পেড়ে সাদা শাড়ি পরিহিত এলো চুলের বেহুলা, থুড়ি পায়েলকে দর্শক আজও ভুলতে পারেননি। প্রোমো প্রকাশ পেয়েছে ‘রামপ্রসাদ’-এর। সেখানে দেখা যাচ্ছে, চেনা দাড়ি কেটে ফেলেছেন সব্যসাচী। তাঁকে দেখা যাচ্ছে নতুন রূপে। সদ্য বিবাহিত রামপ্রসাদকে গান ধরতে বলে বাড়ির মেয়েরা। সে মা কালীর গান ধরে। ঠাট্টাতামাশা পাত্র হয় মুহূর্তে। দুঃখিত রামপ্রসাদকে সান্তনা দেন কালীরূপী পায়েল। তিনি বলেন, “সংসারে থেকেও মাকে ডাকা যায়”।

প্রেমিকা ঐন্দ্রিলা শর্মাকে হারানোর পর একপ্রকার ভেঙে পড়েছিলেন সব্যসাচী চৌধুরী। তিনি কাজে ফিরেছেন দেখে অনুরাগীরাও খুশি। কিছুদিন আগে সাধক বামাক্ষ্যাপা চরিত্রে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন সব্যসাচী। সেই সিরিয়ালে তিনি নিজের অভিনয়ের ছাপ রেখে গিয়েছেন। দর্শক মনে করেন, অন্তর থেকে অভিনয় করেছিলেন সব্য়সাচী। সেই সিরিয়ালে মা তারার চরিত্রে অভিনয় করেছিলেন নবনীতা দাস। এবার ফের একটি মাইথোলজিক্যাল এবং ফের কালী ভক্তের চরিত্রেই সব্যসাচীকে দেখতে চলেছেন দর্শক। ফারাক কেবল মা কালীতেই…