Bengali Serial TRP: জায়গা ফিরে পেল না ‘অনুরাগের ছোঁয়া’, বহুদিন পর প্রথমস্থান ফিরে পেল কোন ধারাবাহিক?

TRP: একটা সময় একের পর এক সপ্তাহ প্রথম জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছিল ধারাবাহিক গৌরী এল। তবে বেশ কিছু সপ্তাহের জন্য জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া সেই স্থান দখল করে নেয়।

Bengali Serial TRP: জায়গা ফিরে পেল না 'অনুরাগের ছোঁয়া', বহুদিন পর প্রথমস্থান ফিরে পেল কোন ধারাবাহিক?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 2:35 PM

একটা সময় একের পর এক সপ্তাহ প্রথম জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছিল ধারাবাহিক গৌরী এল। তবে বেশ কিছু সপ্তাহের জন্য জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া সেই স্থান দখল করে নেয়। মূলত এই দুই ধারাবাহিকের মধ্যেই প্রথম স্থান নিয়ে টানাপোড়েন চলতে দেখা যায়। এদের মধ্যে ব্যতিক্রম খুব একটা নজরে পড়ে না। তবে বেশ কিছু সপ্তাহ পর এবার নিজের স্থান ফিরে পেল গৌরী এল। আবারও প্রথম জায়গা দখল করে নিল এই ধারাবাহিক। পাল্টেছে গল্পের গতি, পাল্টে গিয়েছে চিত্রনাট্য নাট্য, মাঝে মধ্যেই চরম ট্রোলের শিকার হতে দেখা যাচ্ছে এই ধারাবাহিককে। কিন্তু দর্শকদের যে তা বেশ পছন্দ হচ্ছে, তার উত্তর মিলল সাপ্তাহিক রিপোর্ট কার্ডে। এই সপ্তাহে সার্বিকভাবে টিআরপি রেটিং কম। – গৌরী এলোর প্রাপ্ত নম্বর, ৬.৯। দ্বিতীয় স্থান দখল করে রেখেছে অনুরাগের ছোঁয়া (৬.৭)।

তবে বেশ কিছুটা পিছিয়ে গেল এবার জগদ্ধাত্রী। তৃতীয় স্থানে এবার জায়গা করে নিল এই ধারাবাহিক। প্রাপ্ত নম্বর- জগদ্ধাত্রী (৬.৬)। চতুর্থ স্থানে রয়েছে নিম ফুলের মধু (৬.০)। এই ধারাবাহিকেও এখন একাধিক টুইস্ট বর্তমান। সকলে মিলে ছদ্মবেশে যেভাবে উদ্ধার কাজে নেমেছে, তা দর্শকদের নজরে বেশ পছন্দ হচ্ছে, তা আর বলার অপেক্ষা রাখে না। রাঙা বউ এর প্রাপ্ত নম্বর ৫.৬, পঞ্চম স্থান দখল করে নিল এই ধারাবাহিক। বাংলা মিডিয়াম ৫.২ নম্বর পেয়ে জায়গা করে নিল ষষ্ঠস্থানে। সপ্তম স্থানে পঞ্চমী (৫.০)। একটা সময় বেশ কিছুটা এগিয়ে থাকত এই ধারাবাহিক। অষ্টম স্থান দখল করে রাখল এবার এক্কা দোক্কা (৪.৭)। হরগৌরী পাইস হোটেল ৪.৬ নম্বর পেয়ে এবার জায়গা করে নিল নয় নম্বরে। আর শেষ পাতে দুই, দশম স্থানে মেয়েবেলা (৪.২) ও গাঁটছড়া (৪.২)।

টিআরপি তালিকা– প্রথম গৌরী এলো, প্রাপ্ত নম্বর, ৬.৯। দ্বিতীয় অনুরাগের ছোঁয়া, প্রাপ্ত নম্বর ৬.৭। তৃতীয় জগদ্ধাত্রী, প্রাপ্ত নম্বর ৬.৬। চতুর্থ নিম ফুলের মধু, প্রাপ্ত নম্বর ৬.০। পঞ্চম রাঙা বউ, প্রাপ্ত নম্বর ৫.৬। ষষ্ঠ বাংলা মিডিয়াম, প্রাপ্ত নম্বর ৫.২। সপ্তম পঞ্চমী, প্রাপ্ত নম্বর ৫.০। অষ্টম এক্কা দোক্কা ৪.৭। নবম, হরগৌরী পাইস হোটেল ৪.৬। দশম মেয়েবেলা, প্রাপ্ত নম্বর ৪.২, ও গাঁটছড়া ৪.২।