Bhuban Badyakar: জাপটে ধরে চুমু খেলেন বাদামকাকু! ভিডিয়ো ভাইরাল হতেই প্রকাশ্যে মহিলার পরিচয়

Bhuban Badyakar: শীঘ্রই স্টার জলসায় শুরু হতে চলেছে জুটিদের ওই শো। সঞ্চালক জিৎ। এর আগে বাদামকাকু ভাইরাল হলেও আড়ালেই থেকে গিয়েছিলেন তাঁর স্ত্রী।

Bhuban Badyakar: জাপটে ধরে চুমু খেলেন বাদামকাকু! ভিডিয়ো ভাইরাল হতেই প্রকাশ্যে মহিলার পরিচয়
চুমু খেলেন বাদামকাকু!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 12:35 AM

সেদিন চৈত্রমাস… আর বাদামকাকুর মনে ভরপুর বসন্ত। না, এবার গান গেয়ে তিনি ভাইরাল নন, বরং চর্চায় চুমু খেয়ে! ‘লোক কহেঙ্গে কে’ বুড়ো আঙুল দেখিয়ে, নিন্দুকের মুখে ছাই ঘষে মধ্যবয়সেও তিনি পুরদস্তুর রোম্যান্টিক। মঞ্চে দাঁড়িয়েই জাপটে ধরলেন ‘প্রিয়া’কে। আর তারপরেই চোখ বন্ধ করে খেয়ে ফেললেন চুমু? কী ভাবছেন ঘোরতর ফিকশন? আজ্ঞে না! নন-ফিকশন শো ‘ইস্মার্ট জোড়ির’ মঞ্চেই ঘটে গেল এমন এক ঘটনা যা হয়তো ‘বাদাম বাদাম’-এর বাইরেও ভুবন বাদ্যকরের এই প্রেমের দিকও উন্মুক্ত করে দিল দুনিয়ার সামনে।

শীঘ্রই স্টার জলসায় শুরু হতে চলেছে সেলেব জুটিদের ওই শো। সঞ্চালক জিৎ। এর আগে বাদামকাকু ভাইরাল হলেও আড়ালেই থেকে গিয়েছিলেন তাঁর স্ত্রী। তবে এই প্রথম স্বামীর হাতে হাত রেখে তাঁরও অভিষেক ঘটল গ্ল্যামার জগতে। আর সঙ্গে বাদামকাকু রীতিমতো পেশাদার। জিৎ জিজ্ঞাসা করলেন বাদামকাকু ভালবেসে কি দেয়? সলজ্জ হেসে স্ত্রীর উত্তর, ‘কিস’ । জিৎ আবার প্রশ্ন করলেন, ‘কেমন করে’? আর ওমনি বাদামকাকুও স্ত্রীকে জড়িয়ে  দিলেন চুমু। খানিকটা ঠোঁট ছুঁয়েও গেল কি? স্ত্রীর মুখে হাসি তখন ধরে না।

তবে নেটপাড়ায় মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ যেমন এই দুই মানুষের বন্ধনকে করেছেন কুর্নিশ। অনেকেরই দাবি টিআরপির মোহে আটকা পড়েই নাকি সরল মানুষদের নিয়ে ছিনিমিনি খেলছে চ্যানেল থেকে প্রযোজনা সংস্থা। এই ‘চুমু’ তারই প্রতিফলন।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই তিনি বলেছিলেন যে, তিনি সেলিব্রিটি হয়ে গিয়েছেন, তাই তিনি আর বাদাম বিক্রি করবেন না। বাদাম বিক্রি করতেও পারবেন না। তাঁর এই বক্তব্য নিয়ে সোশ্য়াল মিডিয়ার ঝড় উঠেছিল। বিতর্কের কেন্দ্র বিন্দু হয়ে উঠেছিলেন তিনি। অনেকেই প্রশ্ন তুলেছিলেন, কয়েকদিনের অযাচিত সাফল্য তাঁকে তাঁর শিকড়টা ভুলিয়ে দিল? পরে যদিও তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে ক্ষমাও চেয়ে নেন। এরও বেশ কিছুদিন আগে দুর্ঘটনার সম্মুখীন হতে হয় তাঁকে। গাড়ি চালানো শিখতে গিয়েই ঘটে বিপত্তি। হাসপাতালেও ভর্তি হতে হয় তাঁকে। একদিন পরেই যদিও তাঁকে ছেড়ে দেওয়া হয়।