কোভিড নেগেটিভ হলেও ১৫ মিনিটের বেশি হাঁটার ক্ষমতা নেই আলি গোনির

টুইটারে আলি লিখেছেন, "কোভিড পরবর্তী এফেক্ট আরও খারাপ। আলস্য, গায়ে ব্যথা, মাথা ব্যথা আরও কত কী...১৫ মিনিটের বেশি হাঁটাও সম্ভব হচ্ছে না।" পাশাপাশি তিনি সবাইকে অনুরোধ করেন বাড়ি থাকার জন্য। নিজেদের খেয়াল রাখার জন্য।

কোভিড নেগেটিভ হলেও ১৫ মিনিটের বেশি হাঁটার ক্ষমতা নেই আলি গোনির
আলি গোনি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2021 | 2:26 PM

মে মাসের শুরুতেই কোভিড আক্রান্ত হয়েছিলেন বিগবসের এই সিজনের প্রতিযোগী আলি গোনি…। প্রেমিকা জাসমিন থেকে শুরু করে তাঁর মা, দিদি, দিদির সন্তান সহ আলির গোটা পরিবারের উপরেই পড়েছিল কোভিডের করাল ছায়া। কোভিড জয় করেছেন সবাই। কিন্তু দুর্বলতা কিছুতেই কাটিয়ে উঠতে পারছেন না অভিনেতা।

টুইটারে আলি লিখেছেন, “কোভিড পরবর্তী এফেক্ট আরও খারাপ। আলস্য, গায়ে ব্যথা, মাথা ব্যথা আরও কত কী…১৫ মিনিটের বেশি হাঁটাও সম্ভব হচ্ছে না।” পাশাপাশি তিনি সবাইকে অনুরোধ করেন বাড়ি থাকার জন্য। নিজেদের খেয়াল রাখার জন্য।

লকডাউনে বয়ফ্রেণ্ড আলি গোনির সঙ্গে কাশ্মীর পাড়ি দিয়েছিলেন জাসমিন। সেখানেই অবসর কাটানোর জন্য প্রস্তুতি নিতে না নিতেই করোনা আক্রান্ত হন তিনিও। বিগবস থেকেই আলি এবং জাসমিনের আলাপ। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। এক মিউজিক ভিডিয়োতেও একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। আলির অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর ভক্তরাও।

আরও পড়ুন- প্রিয়াঙ্কার পোস্টে ফিরল রাহুলের ‘স্মৃতি’, অভিনেত্রীর ক্যাপশন নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়