Bigg Boss 15: মোটা টাকার হাতছানি, এই সিজনে অফার পেয়েও কেন যেতে রাজি হলেন না দিব্যাঙ্কা?

প্রাথমিক ভাবে যে সব প্রতিযোগীর এই শোয়ে অংশ নেওয়া কথা রয়েছে তাঁরা হলেন ডোনাল বিশ্ত, তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল।

Bigg Boss 15: মোটা টাকার হাতছানি, এই সিজনে অফার পেয়েও কেন যেতে রাজি হলেন না দিব্যাঙ্কা?
দিব্যাঙ্কা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 4:02 PM

শুরু হতে চলেছে বিগবসের নতুন সিজন। আর মাত্র কয়েক ঘণ্টা পরেই সলমন খানের হাত ধরে সম্প্রচারিত হবে ওই শো’র নতুন সিজনের প্রথম এপিসোড। ইতিমধ্যেই ঘোষণা হয়েছে বেশ কয়েকজন প্রতিযোগীর নাম। যদিও সম্পূর্ণ তালিকা এখনও প্রকাশ করেননি নির্মাতারা। দিন কয়েক ধরেই শোনা যাচ্ছিল টেলিভিশনের জনপ্রিয় মুখ দিব্যাঙ্কা ত্রিপাঠিকে নাকি বারেবারে এই সিজনে অংশ নেওয়ার অনুরোধ জানাচ্ছেন নির্মাতারা। রয়েছে মোটা পারিশ্রমিকের হাতছানিও। এই গুঞ্জনকে কার্যত শিলমোহর লাগিয়ে দিব্যাঙ্কা মুখ খুলেছেন সংবাদমাধ্যমের কাছে। জানিয়েছেন, অফার ছিল ঠিকই, কিন্তু তিনি রাজি হননি। কেন?

তিনি জানান, প্রতি সিজনেই প্রায় তাঁর কাছে অফার এসেছে। তবে এবার অনুরোধ আগের বারের তুলনায় একটু বেশি। রাজি না হওয়ার কারণ হিসেবে তিনি বলেন, “আমার মনে হয় না আমি বিগবসের জন্য তৈরি। আমি ভীষণ অনুভূতিপ্রবণ আবার একই সঙ্গে আমি একইসঙ্গে আমার আচরণগত পরিবর্তন হতে থাকে। বিগবসের জন্য তা ভাল হলেও আমার জন্য হবে না। কারণ পুরো ব্যাপারটি আমার উপর বিশাল প্রভাব বিস্তার করবে।” দিন কয়েক আগেই খতড়ো কি খিলাড়ি নামক আর এক রিয়ালিটি শো’য়ে অংশ নিয়েছিলেন দিব্যাঙ্কা। ওই শো’য়ে তিনি দ্বিতীয় স্থান অধিকার করেছেন। দিব্যাঙ্কা জানান, যতদূর তিনি জানেন, ওই শো’র প্রায় সব প্রতিযোগীর কাছেই বিগবসে অংশ নেওয়ার অফার এসেছিল।

বিগবসের এই বারের থিম সব দিক থেকেই আলাদা। তাতে রয়েছে সাসপেন্স রয়েছে একরাশ উত্তেজনা। থিম হিসেবে বেছে নেওয়া হয়েছে জঙ্গলকে। গোটা সেট সাজানো হয়েছে রকমারি গাছ দিয়ে। এরই মধ্যে এক বিসদৃশ গাছের নাম দেওয়া হয়েছে ‘বিশ্বসুনট্রি’। সেই ‘নকল’ গাছের ভয়েস ওভার করতে শোনা যাবে রেখাকে। আপাতভাবে পাঁচ মাস ধরে সম্প্রচারিত হতে চলেছে এই সিজনটি। তবে জনপ্রিয়তা যদি সিদ্ধার্থ-শেহনাজের সিজন অর্থাৎ বিগবস ১৩-র মতো হয়ে থাকে সে ক্ষেত্রে সিজনের সময়সীমা আরও বেশ কিছুটা বাড়ানো হতে পারেই বলে জানা যাচ্ছে বিগবসের তরফে।

প্রাথমিক ভাবে যে সব প্রতিযোগীর এই শোয়ে অংশ নেওয়া কথা রয়েছে তাঁরা হলেন ডোনাল বিশ্ত, তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল। বিগবস ওটিটি থেকে দেখা যাবে শমিতা শেট্টি, প্রতীক সহজপাল, নিশান্ত ভাটকে।

আরও পড়ুন- Nusrat Jahan: রেড ভেলভেটে কামড় বসিয়ে জীবনের দ্বিতীয় ইনিংসের সূচনা নুসরতের