Nusrat Jahan: রেড ভেলভেটে কামড় বসিয়ে জীবনের দ্বিতীয় ইনিংসের সূচনা নুসরতের

নুসরতের এই কামব্যাকে বহুদিনের পরিচিত মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলিস্টরাও আয়োজন করেছিলেন এক 'মিনি পার্টি'র, তাও মেকআপ ভ্যানের মধ্যেই।

Nusrat Jahan: রেড ভেলভেটে কামড় বসিয়ে জীবনের দ্বিতীয় ইনিংসের সূচনা নুসরতের
নুসরত জাহান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 12:50 PM

মাতৃত্বের এক মাস পার হয়েছে সদ্য। এরই মধ্যে ওজন ঝরিয়ে আবারও সেই চেনা লুকে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। শুক্রবার থেকেই শুরু হল তাঁর পুরনো ছন্দে নতুন পথ চলা। শুরু হল জীবনের আর এক অধ্যায়। ছবির শুট শুরু করলেন নুসরত। প্রেগন্যান্সির সময়ও শুট করেছেন নুসরত। তবে ছবির কাজে হাত দেননি। বিজ্ঞাপনী শুটই করতে দেখা গিয়েছিল তাঁকে। তবে আর দেরি নয়, সুদেষ্ণা রায়, অভিজিৎ গুহ-র আগামী ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র ছবির মধ্যে দিয়েই মাতৃত্ব পর্ব পরবর্তী ছবির শুট শুরু করে দিলেন তিনি।

নুসরতের এই কামব্যাকে বহুদিনের পরিচিত মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলিস্টরাও আয়োজন করেছিলেন এক ‘মিনি পার্টি’র, তাও মেকআপ ভ্যানের মধ্যেই। লাল পোশাকে নিজেকে মুড়ে রেড ভেলভেট কেক কেটেই তাঁর এই দ্বিতীয় ইনিংসকে স্মরণীয় করে রাখলেন নুসরত। ডায়েটের পরোয়া না করেই নিজেও কামড় বসালেন কেকে। আশেপাশে মানুষদেরও নিজের হাতে খাইয়ে দিলেন কেক।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

ছেলে ঈশানের জন্মের দিন কয়েকের মধ্যেই এক পার্লারের উদ্বোধনে হাজির হয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। গোটা সময় জুড়েই ছিলেন সাবলীল। জানিয়েছিলেন, এই মুহূর্তে ঈশানই তাঁর কাছে প্রায়োরিটি। অন্তঃসত্ত্বা পরবর্তী দেহের নানা পরিবর্তন নিয়েও খুব একটা ভাবতে চান না তিনি– দিয়েছিলেন এই বার্তাও। বাড়িতে ঈশান, সঙ্গে কাজ…নুসরত জাহান ‘ব্যাক ইন ট্র্যাক’। তবে এই ট্র্যাকে দায়িত্ব যেন আরও বেশি।

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্ক-স্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রাখেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের ডেলিভারি পর্বে সারাক্ষণ অভিনেতা যশ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। তাঁকে তিনিই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে।

হাসপাতালে ছিলেন নুসরতের পরিবারের সদস্যরাও। ঈশানের জন্মের শংসাপত্র দিন কয়েক আগেই প্রকাশ্যে আসে। সেখানেও বাবার নামের জায়গায় লেখা ছিল যশ দাশগুপ্তর নাম। নুসরত মা হওয়ার পর তাঁকে অভিনন্দন জানাতে পিছপা হননি ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল।

এর আগে নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।