BigBoss15: বিগবসের ঘরে প্রকাশ্যেই চুম্বন মাইশা-ঈশানের! জুটল কটাক্ষ

প্রথম সপ্তাহ থেকেই মাইশা ও ঈশানের মধ্যে বিশেষ সম্পর্ক চোখে এড়ায়নি নেটিজেনদের। কিন্তু সম্প্রতি সেই বন্ধুত্ব গড়িয়েছে প্রেমেও।

BigBoss15: বিগবসের ঘরে প্রকাশ্যেই চুম্বন মাইশা-ঈশানের! জুটল কটাক্ষ
মাইশা আইয়ার ও ঈশান সেহগাল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2021 | 9:06 AM

বিগবসের ঘরে কখনও প্রেম ভাঙে আবার কখনও বা প্রেমে পড়ায়। এক ঝাঁক প্রতিযোগীর ভিড়ে আবারও এক মন দেওয়া নেওয়ার গল্প উঠে আসছে এই সিজনে। প্রেমে পড়েছেন মাইশা আইয়ার ও ঈশান সেহগাল। সেই প্রেম গড়িয়েছে এত দূর যে প্রকাশ্যে চুমুও খেতে দেখা যাচ্ছে তাঁদের। আর তা নিয়েই শুরু হয়েছে কটাক্ষ। নেটিজেনদের একাংশের মন্তব্য, পারিবারিক এই শো কি তবে এবার থেকে পরিবারের সঙ্গে বসে দেখা যাবে না?

প্রথম সপ্তাহ থেকেই মাইশা ও ঈশানের মধ্যে বিশেষ সম্পর্ক চোখে এড়ায়নি নেটিজেনদের। কিন্তু সম্প্রতি সেই বন্ধুত্ব গড়িয়েছে প্রেমেও। ক্যামেরাকেও হার কেয়ার নয়, এক কম্বলের তলায় ঘনিষ্ঠ হতেও দেখা যাচ্ছে তাঁদের। বিগবসের সাম্প্রতিক প্রোমো বলছে প্রকাশ্যেই চুমু থেকে আদর… চলছে সবই। চোখ এড়ায়নি বিগবসের বাড়ির বাকি সদস্যদেরও। তাঁদের সম্পর্ক নিয়ে বিগবসের বাড়িতেই হচ্ছে জোর চর্চা। জয় ভানুশালী যেমন খানিক রসিকতা করেই বলেছেন, “ভাগ্যিস এই শো ৯ মাসের জন্য নয়।”

ঈশান ইতিমধ্যেই মাইশাকে জানিয়েছেন তাঁর মনের কথা। তাঁকে বলতে শোনা গিয়েছে, “মনেই হচ্ছে না মাত্র ৮ দিন চিনি তোমায়। তোমাকে সত্যিই খুব পছন্দ করি আমি। ” তবে এত কম সময়ে তাঁদের এই প্রেম নিয়ে রসিকতা করতে ছাড়েননি স্বয়ং সলমন খানও। অনেকেই বলছেন টিআরপি’র মোহেই নাকি তাঁদের এই ভালবাসা। সত্যিকারের প্রেম না টিআরপি’র মোহ? তা অবশ্য বলবে সময়।

আরও পড়ুন, Durga Puja 2021: দুর্গাপুজো আমার জীবনের অনেক কিছুরই প্রথম: সৌরভ সাহা

আরও পড়ুন, Neha Dhupia: পুত্র সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন নেহা