Neha Dhupia: পুত্র সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন নেহা

Neha Dhupia: যে চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীদের তত্ত্বাবধানে নেহার পুত্র সন্তানের জন্ম হয়েছে তাঁদের ধন্যবাদ জানিয়ে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নেহা। সেখানেই প্রকাশ পেয়েছে তাঁর সদ্যোজাত পুত্র সন্তানের মুখ।

Neha Dhupia: পুত্র সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন নেহা
পুত্র সন্তানকে কোলে নিয়ে নেহা। পাশে রয়েছেন অঙ্গদ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীতয
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2021 | 7:52 PM

নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীর প্রথম সন্তান মেয়ে মেহের। এখনও পর্যন্ত প্রকাশ্যে তার স্পষ্ট মুখ দেখাননি দম্পতি। প্রকাশ্যে স্পষ্ট ভাবে মেহের মুখ না দেখানোর যুক্তিও রয়েছে তাঁদের। সদ্য পুত্র সন্তানের মা হয়েছেন নেহা। ছেলের ক্ষেত্রেও একই নিয়ম। কিন্তু তবুও ছেলের ছবি নিজেই প্রকাশ করলেন নায়িকা।

যে চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীদের তত্ত্বাবধানে নেহার পুত্র সন্তানের জন্ম হয়েছে তাঁদের ধন্যবাদ জানিয়ে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নেহা। সেখানেই প্রকাশ পেয়েছে তাঁর সদ্যোজাত পুত্র সন্তানের মুখ। অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন নতুন মাকে।

ছেলে হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সময় অঙ্গদ লিখেছিলেন, ‘ঈশ্বর আমাদের এক পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করেছেন। মেহের এ বার বেবি টাইটেল নতুন সদস্যকে পাস করে দিতে পারবে। বেদিস্ বয় এসে গিয়েছে। ঈশ্বর আমাদের মঙ্গল করুন। এই গোটা জার্নি একজন যুদ্ধজয়ী হওয়ার জন্য ধন্যবাদ। এ বার আমাদের চার জনের জন্য মনে রাখার মতো জার্নি তৈরি করতে হবে।’

View this post on Instagram

A post shared by Neha Dhupia (@nehadhupia)

২০১৮-র নভেম্বরে প্রথম সন্তান মেহেরের জন্ম দেন নেহা। এখন তাঁর বয়স ৪০ বছর। ফলে দ্বিতীয় মাতৃত্ব নিয়ে অনেক বেশি সাবধানী ছিলেন তিনি। এ প্রসঙ্গে আগে নেহা বলেন, “দ্বিতীয় মাতৃত্ব প্রথম বারের থেকে অনেকটাই আলাদা। প্রথমবার অনেক প্রশ্ন ছিল মনে। এখন বেশিরভাগ প্রশ্নের উত্তর আমি জানি। তবে লকডাউনের জন্য সমস্যা অনেক বেশি। বাড়িতেই থাকতে হচ্ছে। মেহেরের সঙ্গে সময় কাটাচ্ছি।”

নেহা আরও জানান, করোনা পরবর্তী পৃথিবীতে জীবন অনেক বেশি অনিশ্চিত হয়ে গিয়েছে। এখন সন্তানকে পৃথিবীতে আনার আগে অনেক ভাবতে হচ্ছে মায়েদের। কিন্তু নিজে পজিটিভ থাকলে সব সমস্যার সমাধান করা সম্ভব বলে বিশ্বাস করেন তিনি। মেহের যে দিদি হতে চলেছে, তা নাকি মেয়েকে বুঝিয়েছেন নেহা। নেহা শেয়ার করেছিলেন, “আমি ওকে বাচ্চাদের ছবি দেখাই। ও জানে, আমাদের বাড়িতেই একটা বেবি আসবে। একটা নামও ঠিক করেছে। ওর কোন কোন খেলনাগুলো তাকে দেবে, সেটাও ঠিক করেছে মেহের।”

কেন মেহেরের মুখ প্রকাশ্যে শেয়ার করেন না, সে প্রসঙ্গে অঙ্গদ কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বলেন, “মেয়ের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। ভবিষ্যতে ও যখন বুঝতে শিখবে, নিজে সিদ্ধান্ত নিতে পারবে, তখন যদি ও চায় ওর ছবি প্রকাশ হোক, তখন হবে। কিন্তু এখনও ওর সিদ্ধান্ত নেওয়ার বয়স হয়নি। সে কারণে আমরা ওর অনুমতি ছাড়া ওর ছবি প্রকাশ করতে পারব না।”

আরও পড়ুন, Koneenica Banerjee: পঞ্চমীতেই বাড়িতে পুজো শুরু করলেন কনীনিকা, সঙ্গে একরত্তি কিয়া