Charu Asopa-Rajeev Sen: সন্তান হওয়ার সাত মাসের মধ্যেই বিচ্ছেদ হচ্ছে সুস্মিতা সেনের ভাইয়ের?

Charu Asopa-Rajeev Sen: সন্তান হওয়ার সাত মাসের মধ্যেই বিচ্ছেদ হচ্ছে সুস্মিতা সেনের ভাইয়ের?

Charu Asopa-Rajeev Sen: চারু ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন স্বামীর সব ছবিও। এখানেই শেষ নয়, প্রথম বার স্বামীকে ছাড়াই বাপের বাড়িতে যাওয়ায় এক ভিডিয়োতে রাজীবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 23, 2022 | 7:58 PM

আরও একবার শিরোনামে সুস্মিতা সেনের ভাই রাজীব সেন ও তাঁর স্ত্রী চারু আশোপা। ফের প্রশ্নের মুখে তাঁদের বিবাহিত জীবন। সন্তানের বয়স মাত্র সাত মাস। এরই মধ্যে আরও একবার প্রকাশ্যে তাঁদের আলাদা থাকার গুঞ্জন। শোনা যাচ্ছে বিচ্ছেদের আর্জি জানিয়ে আদালতের দ্বারস্থও হয়েছেন তাঁরা। চারু ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন স্বামীর সব ছবিও। এখানেই শেষ নয়, প্রথম বার স্বামীকে ছাড়াই বাপের বাড়িতে যাওয়ায় এক ভিডিয়োতে রাজীবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। এ বছর নিজের জন্মদিন পালন করেছেন রাজীবকে ছাড়াই।

স্বামীর বিরুদ্ধে চারু এনেছেন এক অভিযোগও। তাঁর বক্তব্য, স্বামী কথা রাখেননি। মেয়ের জন্মের পর তিনি জানিয়েছিলেন একটি নির্দিষ্ট সময়ের আগে মেয়ের মুখ দেখাবেন না। কিন্তু সেই প্রতিশ্রুতি ভঙ্গ করে রাজীব নিজেই মেয়ের মুখ এনেছেন প্রকাশ্যে। তাঁদের এই ঝামেলা আজকের নয়। ২০১৯ সালে বাঙালি ও রাজস্থানি মতে তাঁদের দুজনের বিয়ে হয়। কিন্তু তাঁদের ঘনিষ্ঠ সূত্রের দাবি প্রথম দিন থেকেই দুজনের মধ্যে দেখা গিয়েছিল মতের অমিল। এমনকি লকডাউনের পর থেকেই দু’জনে আলাদাও থাকছিলেন।

এই খবরটিও পড়ুন

এ প্রসঙ্গে রাজীব সে সময় সংবাদমাধ্যমকে বলেছিলেন, “আমার মনে হয় চারুর কেউ মাথা খাচ্ছে। কারণ ও খুব মিষ্টি একটা মেয়ে। হতে পারে ওর বন্ধুর মধ্যেই কেউ এমনটা করছে।” পাল্টা মুখ খুলেছিলেন চারুও। তিনি বলেছিলেন, “যদি তাই হয়ে থাকে তবে ও আমাকে ছেড়ে গেল কেন? কেন এমনটা করল আমাদের প্রথম বিবাহবার্ষিকীর আগে? কেউ আমার ব্রেন ওয়াশ করছে না। আমি যথেষ্ট স্বাবলম্বী”। এর পর যদিও পরিবারের হস্তক্ষেপে তাঁদের মধ্যে বরফ গলে। হয় সন্তানও। কিন্তু সূত্র বলছে আবারও নাকি ঝামেলা লেগেছে দুইজনের মধ্যে। আদপে মিটবে তো? বলবে সময়।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA