Charu Asopa: সুস্মিতা সেনের ভাইয়ের নামে বিস্ফোরক অভিযোগ এনে কোলের মেয়েকে নিয়েই বিচ্ছেদের পথে হাঁটছেন স্ত্রী

Charu Asopa: প্রসঙ্গত, কিছুদিন আগেই চারুর সঙ্গে অশান্তি নিয়ে মুখ খুলেছিলেন রাজীবও। তিনি দাবি করেছিলেন চারুর যে আগে আর একবার বিয়ে হয়েছিল সে কথা তিনি বা তাঁর পরিবার আগে থেকে জানাননি তাঁকে।

Charu Asopa: সুস্মিতা সেনের ভাইয়ের নামে বিস্ফোরক অভিযোগ এনে কোলের মেয়েকে নিয়েই বিচ্ছেদের পথে হাঁটছেন স্ত্রী
বিস্ফোরক অভিযোগ এনে কোলের মেয়েকে নিয়েই বিচ্ছেদের পথে হাঁটছেন স্ত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 9:55 PM

জল্পনাই সত্যি হতে চলেছে অবশেষে। বিচ্ছেদের পথেই হাঁটছেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন ও তাঁর স্ত্রী চারু আসোপা। এক সংবাদমাধ্যমে চারু জানিয়েছেন ইতিমধ্যেই রাজীবকে বিচ্ছেদ সংক্রান্ত আইনি নোটিস পাঠিয়েছেন তিনি। তাঁর অভিযোগ রাজীব ইচ্ছাকৃত মিথ্যে রটাচ্ছেন তাঁর নামে। তাঁর কথায়, “আমি কোনওদিনও আমাদের বৈবাহিক সম্পর্কের সমস্যা নিয়ে কথা বলতে চাইনি। কিন্তু যেহেতু রাজীব আমার নামে মিথ্যে রটাচ্ছে তাই আমিও মুখ খুলতে বাধ্য হচ্ছি। আমার সম্মানহানি করছে ও। হ্যাঁ আমরা আলাদা হচ্ছি। আমি নিজেই এই কাজ শুরু করেছি।”

এখানেই না থেমে চারু আরও যোগ করেন, “সকলেই জানেন বিয়ের পর থেকেই আমাদের মধ্যে নানা সমস্যা হচ্ছিল। আমি আর পারছিলাম না। বহুবার সুযোগ দিয়েছিলাম ওঁকে। সুযোগ দিতে দিতে তিন বছর কেটে গিয়েছে। আর নিতে পারছি না। আমাদের সম্পর্কে আর কিছু বাকি নেই। আমি চাই না আমাদের মেয়েও এই তিক্ত সম্পর্কের মধ্যে দিয়ে বেড়ে উঠুক।”

প্রসঙ্গত, কিছুদিন আগেই চারুর সঙ্গে অশান্তি নিয়ে মুখ খুলেছিলেন রাজীবও। তিনি দাবি করেছিলেন চারুর যে আগে আর একবার বিয়ে হয়েছিল সে কথা তিনি বা তাঁর পরিবার আগে থেকে জানাননি তাঁকে। তিনি বলেছিলেন, ” আমাদের থেকে এই সত্যি লুকিয়ে রাখা হয়েছিল। আমি কিচ্ছু জানতাম না। কথাটা জানাজানি হতেই আমি চমকে গিয়েছি। ও তো আমাকে বলতে পারত। আমি অনায়াসেই এই সত্যি গ্রহণ করে নিতাম”। যদিও চারুর দাবি, তাঁর আগের বিয়ের কথা আগেই জানিয়েছিলেন রাজীবকে। চারুর কথায়, “২০০৭ সালে মাত্র ১৮ বছর বয়সে আমার বিয়ে হয়ে যায়, ২০১৬ সালে সেই সম্পর্ক শেষ হয়ে যায়। আমি রাজীবকে সে কথা জানিয়েওছিলাম। কিন্তু জানি না কেন এমন বলছে এখন।”

২০১৯ সালের ৭ জুন বিয়ে হয় রাজীব ও চারুর। ধুমধাম করে বিয়ে হয়েছিল তাঁদের। কিছুমাস আগেই মা হন চারু। সেন পরিবারে আসে নতুন অতিথি। কিন্তু সন্তানের এক বছর পূর্ণ হওয়ার আগেই আবারও সম্পর্ক টালমাটাল। আলাদা থাকারই সিদ্ধান্ত তাঁদের।