Devlina Kumar: বিবাহবার্ষিকী আসছে, রঙিন মুহূর্ত ফিরে দেখছেন দেবলীনা

Devlina Kumar: মেহেন্দির দিন হাতে গৌরবের নাম লিখিয়েছিলেন দেবলীনা। এক বছর পরে ফিরে দেখা ছবিতে গৌরবকে সোশ্যাল ওয়ালে ট্যাগ করে সে দিনের কথা মনে করিয়ে দিয়েছেন।

Devlina Kumar: বিবাহবার্ষিকী আসছে, রঙিন মুহূর্ত ফিরে দেখছেন দেবলীনা
দেবলীনা কুমার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 2:28 PM

এক বছর একসঙ্গে পথ চললেন দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়। এক বছরের বিবাহবার্ষিকী আসছে। দাম্পত্যের সেলিব্রেশন হিসেবে বিয়ের নানা মুহূরর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন দেবলীনা। কখনও বিয়ের দিন সকালের অনুষ্ঠানের ছবি, কখনও বা মেহেন্দি সেলিব্রেশন। এক বছর পরে ফিরে দেখছেন সেই সব রঙিন মুহূর্ত।

মেহেন্দির দিন হাতে গৌরবের নাম লিখিয়েছিলেন দেবলীনা। এক বছর পরে ফিরে দেখা ছবিতে গৌরবকে সোশ্যাল ওয়ালে ট্যাগ করে সে দিনের কথা মনে করিয়ে দিয়েছেন। কখনও বা ফিরে দেখেছেন বিয়ের সকালের সাজ। এক বছর হইহই করে বন্ধুত্ব সেলিব্রেট করলেন দম্পতি। ভাল এবং খারাপ সময়ে একে অপরের পাশে থেকেছেন। বন্ধু হয়ে উঠেছেন, প্রতি মুহূর্তে। তাঁদের সম্পর্কের মূল সূত্র বন্ধুত্ব। সেটাই বজায় রাখতে চান আজীবন।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

সদ্য শুটিংয়ের কাজে লন্ডন গিয়েছিলেন গৌরব। তাঁর সফরসঙ্গী হয়েছিলেন দেবলীনা। সোশ্যাল ওয়ালে দুজনেই বিভিন্ন ছবি পোস্ট করেছিলেন। দেবলীনা দুজনের ছবি পোস্ট করে মনে করিয়ে দিয়েছিলেন আসন্ন বিবাহবার্ষিকীর কথা। তাঁর এই অসাধারণ প্রি অ্যানিভার্সারি ট্রিপের জন্য ধন্যবাদও জানিয়েছিলেন গৌরবকে।

নাচ দেবলীনার প্রথম ভালবাসা। অনেক ছোট থেকে নাচের তালিম নিয়েছেন তিনি। রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মেন্টরের ভূমিকা পালন করেছেন। টলি পাড়ায় নিজস্ব অভিনয়ের কাজ ছাড়াও দেবলীনা যে কারণে শিরোনামে থাকেন, তা হল তাঁর ফিটনেস। দেবলীনা এক কথায় ফুডি। সব রকম খাবার খেতে ভালবাসেন। খাওয়ার সঙ্গে কোনও রকম কম্প্রোমাইজ করেন না তিনি। কিন্তু ফিট থাকাটাও নিজের দায়িত্ব মনে করেন। ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে মেনটেন করেন নিয়মিত।

তবে দেবলীনা একা নন। তাঁর স্বামী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও ফিটনেস নিয়ে অত্যন্ত সচেতন। জিমে দিনের অনেকটা সময় কাটান দম্পতি। লকডাউনে জিম বন্ধ থাকায় সাইকেল নিয়ে দীর্ঘ পথ পাড়ি দেওয়া তাঁদের দৈনন্দিনের রুটিন ছিল। লকডাউন ডায়েরির সে সব ছবিও সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। ফলে নিজেরা শুধু নন, বাকিদেরও ফিট থাকতে উৎসাহ দেন তাঁরা। ইদানিং ফের জিমে যাওয়া শুরু করেছেন। পাশাপাশি চলছে সাইকেল চর্চাও।

আরও পড়ুন, Samantha Ruth Prabhu: হায়দরাবাদ ছেড়ে পাকাপাকি ভাবে মুম্বই চলে যাচ্ছেন সামান্থা?