Samantha Ruth Prabhu: হায়দরাবাদ ছেড়ে পাকাপাকি ভাবে মুম্বই চলে যাচ্ছেন সামান্থা?

Samantha Ruth Prabhu: হায়দরাবাদে নিজের সাজানো বাড়িতে দুটি পোষ্য কুকুরকে নিয়ে থাকেন সামান্থা। শোনা গিয়েছিল, খুব তাড়াতাড়ি নাকি পাকাপাকি ভাবে তিনি মুম্বই চলে যাবেন।

Samantha Ruth Prabhu: হায়দরাবাদ ছেড়ে পাকাপাকি ভাবে মুম্বই চলে যাচ্ছেন সামান্থা?
পোষ্যদের সঙ্গে সামান্থা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 1:25 PM

‘দ্য মর্নিং লাইট’। ভোরের আলো। নিজের ঘরের একটুকরো ছবি শেয়ার করে এই ক্যাপশনই দিয়েছেন অভিনেত্রী সামান্থা রাউথ প্রভু। লিভিং রুমের সোফায় আলো এসে পড়েছে। দেওয়ালের ছবি, কুশনের রং তাঁর পছন্দকে তুলে ধরেছে। এ হেন অভিনেত্রীর জীবনে এখন আলো জরুরি। নাগা চৈতন্যের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নিজের জীবনটা গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন তিনি। তাই সব ক্ষেত্রে পজিটিভিটি তাঁর প্রয়োজন।

হায়দরাবাদে নিজের সাজানো বাড়িতে দুটি পোষ্য কুকুরকে নিয়ে থাকেন সামান্থা। শোনা গিয়েছিল, খুব তাড়াতাড়ি নাকি পাকাপাকি ভাবে তিনি মুম্বই চলে যাবেন। এই জল্পনার সত্যতা সম্পর্কে প্রশ্ন করা হলে সামান্থা বলেন, “আমি জানি না এ সব গুজব কোথা থেকে শুরু হয়েছে? কিন্তু অন্য ১০০টা গুজবের মতো এটাও সত্যি নয়। হায়দরাবাদেই আমার বাড়ি। এই শহর আমাকে সব কিছু দিয়েছে। আমি এখানেই আনন্দে থাকতে চাই।”

নাগা চৈতন্যের সঙ্গে সামান্থা প্রভুর দাম্পত্য বিচ্ছেদ হয়েছে কয়েক মাস আগে। কিন্তু এখনও পর্যন্ত বিচ্ছেদের পর যে ভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন সামান্থা, সেই ক্ষত দগদগে। সে সময় নিজেকে বাইরে যথেষ্ট শক্ত রেখেছিলেন অভিনেত্রী। কিন্তু ভিতরে ভিতরে যে কতটা ভেঙে পড়েছিলেন, তা এ বার প্রকাশ্যে শেয়ার করলেন।

samantha-room

সামান্থার শেয়ার করা নিজের ঘরের ছবি।

সদ্য এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, “সে সময় আমার যা অবস্থা হয়েছিল, আমি যে ভাবে ভেঙে পড়েছিলাম, তা এখনও মনে আছে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে তো মতের অমিল হতেই পারে। কিন্তু এ ভাবে ট্রোলিং কাম্য নয়। ২০২১-এ আমার জীবনে যা যা হয়েছে, তাতে আমার আর কোনও প্রত্যাশা নেই। ভবিষ্যতে জীবন আমার জন্য যা কিছু সাজিয়ে রেখেছে, সব গ্রহণ করতে আমি প্রস্তুত। শুধু এটুকু জানি, সব ক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

সূত্রের খবর, ফিলিপ জোনসের পরিচালনায় ‘অ্যারেঞ্জমেন্টস অব লভ’-এ এ বার অভিনয় করবেন সামান্থা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর ভাগ করে নিয়েছেন সামান্থা স্বয়ং। ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘সম্পূর্ণ নতুন এক পৃথিবী। ২০০৯-এ আমি শেষ বার ‘ইয়ে মায়া চেসভ’-এর জন্য অডিশন দিয়েছিলাম। ১২ বছর পর ফের অডিশন দিয়েছি। একই রকম নার্ভাস লাগছে।’ বাফতা বিজয়ী পরিচালকের সঙ্গে কাজের সুযোগ নিঃসন্দেহে সামান্থার কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে।

জানা গিয়েছে, ২০০৪-এর বেস্ট সেলিং উপন্যাস ‘তিমেরি এন মুরারি’-র আধারে তৈরি হবে এই ছবি। আগামী বছর অগস্ট নাগাদ শুরু হবে শুটিং। শোনা যাচ্ছে, এক তামিল বাইসেক্সুয়াল মহিলার চরিত্রে অভিনয় করবেন সামান্থা। যাঁর নিজস্ব একটি ডিটেকটিভ এজেন্টি রয়েছে। চিত্রনাট্য অনুযায়ী, সামান্থার চরিত্র এক সম্ভ্রান্ত বংশের সদস্য। স্বাধীনচেতা এই মহিলা নিজের শর্তে, নিজের পছন্দের পেশায় জীবন বাঁচতে চান।

আরও পড়ুন, Paoli Dam: বিবাহবার্ষিকী সেলিব্রেশনের পর বেড়াতে গেলেন পাওলি