Paoli Dam: বিবাহবার্ষিকী সেলিব্রেশনের পর বেড়াতে গেলেন পাওলি

Paoli Dam: ভ্রমণের কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। কখনও কাজিরাঙার গন্ডারের ভিডিয়ো শেয়ার করেছেন। কখনও বা বিহুর তালে পা মিলিয়েছেন পাওলি।

Paoli Dam: বিবাহবার্ষিকী সেলিব্রেশনের পর বেড়াতে গেলেন পাওলি
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 12:45 PM

দিন তিনেক আগে বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন অভিনেত্রী পাওলি দাম এবং অর্জুন দেব। ব্রহ্মপুত্র নদের উপর একেবারে ভিন্ন ভাবে সেলিব্রেট করেছেন দম্পতি। কেক কেটে, একান্তে সময় কাটিয়ে এনজয় করেছেন বিশেষ মুহূর্ত। এ বার কাজিরাঙা সফরে গেলেন পাওলি।

আসামে পাওলির শ্বশুরবাড়ি। সেখানে গেলে বেড়াতেও যান তিনি। এ বারও তার ব্যতিক্রম হয়নি। কাজিরাঙা ভ্রমণের কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। কখনও কাজিরাঙার গন্ডারের ভিডিয়ো শেয়ার করেছেন। কখনও বা বিহুর তালে পা মিলিয়েছেন তিনি।

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

দিন কয়েক আগে সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে তৈরি পরমব্রত চট্টোপাধ্যায়ের ছবি ‘অভিযান’ আইএফএফআই ২০২১-এ স্ক্রিনিং হল। কার্যত এটি প্রয়াত শিল্পীর বায়োপিক। এই ছবিতে সুচিত্রা সেনের আদলে তৈরি চরিত্রে অভিনয় করেছেন পাওলি। সেই স্ক্রিনিংয়ে গোয়ায় উপস্থিত ছিলেন তিনি।

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

কিছুদিন আগেই অর্জুন দত্ত ‘বিরিয়ানি’র শুটিং শেষ করলেন পাওলি। সে ভাবে ভাবতে গেলে তাঁর কেরিয়ারে খাবারের নাম দিয়ে তৈরি ছবির সংখ্যা নেহাত কম নয়। ‘মাছের ঝোল’-এও সকলের পারফরম্যান্স ছিল প্রশংসনীয়। প্রতীমের গল্প বোনার মুন্সিয়ানায় তা যেন প্রাণ পেয়েছিল। আসলে মা, বাঙালি খাবার, প্রেম- এই সব ইমোশনের সঙ্গে একান্ত হতে পেরেছিলেন দর্শক। নিজের সঙ্গে মিল খুঁজে পেয়েছিলেন অনেকেই। আর সেখানেই বোধহয় এ ছবির পূর্ণতা। কিছুদিন আগেই চার বছর পূর্ণ করল এই ছবি।

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

টলিউড এবং বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করছেন পাওলি। ওয়েব প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছেন। প্রতিটি কাজেই নিজের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে ভালবাসেন তিনি। কেরিয়ারের এই পর্যায়ে এতগুলো দিন পেরিয়ে আসার পর সে কারণেই অনেক বেছে বেছে চরিত্র পছন্দ করেন। যদিও চিত্রনাট্যই তাঁর কাছে মূল আকর্ষণের কেন্দ্রে থাকে।

আরও পড়ুন, Katrina Kaif and Vicky Kaushal’s wedding: বয়সে ছোট ভিকিকে বিয়ে করায় ক্যাটরিনায় প্রশংসায় কঙ্গনা!