Bengali Serial: ‘কিছু একটা করা হয়েছে ধারাবাহিকে’, হঠাৎ এ কথা কেন বললেন অভিনেতা রাহুল মজুমদার?

Horogouri Pice Hotel: বিষয়টির সঙ্গে হয়তো মিল আছে ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার হিন্দি ছবি 'স্পেশ্যাল ২৬'-এর। উত্তর খুঁজল TV9 বাংলা।

Bengali Serial: 'কিছু একটা করা হয়েছে ধারাবাহিকে', হঠাৎ এ কথা কেন বললেন অভিনেতা রাহুল মজুমদার?
'হরগৌরী পাইস হোটেল'...
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Nov 24, 2022 | 10:21 PM

‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে টানটান উত্তেজনা শুরু হয়েছে। সদ্য রেড হয়েছে বাড়িতে। সব টাকাপয়সা, গয়নাটয়না নিয়ে চলে গিয়েছে তারা। ঐশানী ও শঙ্করের সংসার পথে বসতে চলেছে। হাতে কানাকড়িও নেই অবশিষ্ট নেই তাদের। কী হবে এবার? জানা যাবে পরবর্তী এপিসোডগুলিতে।

সদ্য সম্প্রচার হয়েছে ধারাবাহিকের এই এপিসোড। ‘হরগৌরী পাইস হোটেল’ই এই পরিবারের মূল ব্যবসা। ১০০ বছরের পাইস হোটেল এটি। তাদের ব্যাঙ্কে টাকা রাখার কোনও ব্যবস্থা নেই। বাড়িতেই থরে-থরে সাজানো থাকে টাকাপয়সা। যে সরকারি দফতরের লোকেরা হানা দেয় ঐশানী-শঙ্করের বাড়িতে, সেই দলটি ভুয়ো। আসল সরকারি দফতরের লোকজন নয়। সরকারি অফিসারের ছদ্মবেশে এসেছিল ঐশানীর জামাইবাবু তাপস।

বিষয়টির সঙ্গে হয়তো মিল আছে ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার হিন্দি ছবি ‘স্পেশ্যাল ২৬’-এর। যে ছবিতে একটি ভুয়ো সিবিআই অফিসারের দল হানা নিয়ে লুট করেছিল কোটি কোটি টাকা। ধারাবাহিকের সঙ্গে কি ‘স্পেশ্যাল ২৬’ ছবির কোনও যোগ আছে? জানতে চেয়েছিল TV9 বাংলা। উত্তর দিয়েছেন শঙ্কর, অর্থাৎ অভিনেতা রাহুল মজুমদার। TV9 বাংলাকে রাহুল বলেছেন, “‘স্পেশ্যাল ২৬’-এর সঙ্গে সরাসরি যোগ নেই ঠিকই। কিন্তু সে রকমই কিছু একটা করা হয়েছে ধারাবাহিকে।” সুতরাং, বলা যেতেই পারে একটি এপিসোডে ‘স্পেশ্যাল ২৬’-এর ছায়া রাখা হয়েছে ধারাবাহিকে।

এই খবরটিও পড়ুন

‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালটির প্রযোজক যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত। তাঁদের প্রযোজনা সংস্থার নাম যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন্স। অভিনয় করেছেন রাহুল মজুমদার, শুভস্মিতা মুখোপাধ্যায়, মিঠু চক্রবর্তী, সুরভী মল্লিকরা। সোম থেকে শুক্র রাত ১০টায় সম্প্রচারিত হয় এই ধারাবাহিক।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla