Ei Path Jodi Na Sesh Hoy: পথ চলা শেষ হল, বন্ধ হচ্ছে আরও এক ধারাবাহিক, সোমবারই শেষ শুটিং

Bangla Serial News: বেশকিছু ধারাবাহিকই বন্ধের মুখে। যা ঘিরে দর্শকমনেও বেশ খারাপ লাগা বর্তমান। শেষ হয়ে যাওয়া ধারাবাহিকের তালিকায় এবার নাম লেখান আরও এক ধারাবাহিক।

Ei Path Jodi Na Sesh Hoy: পথ চলা শেষ হল, বন্ধ হচ্ছে আরও এক ধারাবাহিক, সোমবারই শেষ শুটিং
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 12:33 PM

সম্প্রতিতে একাধিক ধারাবাহিক বন্ধ হতে দেখা যাচ্ছে। কখনও কারণ হয়ে দাঁড়াচ্ছে নিম্নমুখী টিআরপি (Serial TRP), কখনও আবার কারণ হয়ে দাঁড়াচ্ছে গল্পের গতি। সব মিলিয়ে বেশকিছু ধারাবাহিকই বন্ধের মুখে। যা ঘিরে দর্শকমনেও বেশ খারাপ লাগা বর্তমান। শেষ হয়ে যাওয়া ধারাবাহিকের তালিকায় এবার নাম লেখান আরও এক ধারাবাহিক। নাম এই পথ যদি না শেষ হয়'(Ei Path Jodi Na Sesh Hoy)। হইহই করে শুরু হয়েছিল জিবাংলার ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়’। মুহূর্তে সকলের মনে জায়গা করে নিয়েছিল উর্মী ও সাত্যকির প্রেমকাহিনি। দুই বিপরীত ধর্মী মানুষ, তাঁদের জীবন যাপনও বেশ অন্যস্বাদের, পরিবারের আর্থিক অবস্থাও সম্পূর্ণ উল্টো। তবে কোথাও গিয়ে যেন সাত্যকি ও উর্মীর জীবন জড়িয়ে পড়ে এক মধুর সম্পর্কে।

তবে সেই পথচলা এবার শেষের পথে। কবে শেষ সম্প্রচারিত হবে ধারাবাহিক সেই দিন এখনও ঘোষণা না হলেও সোমবার অর্থাৎ ৫ ডিসেম্বরই ধারাবাহিকের শেষ শুটিং। এদিন সকাল থেকেই শুটিং সেটে ব্যস্ততা তুঙ্গে। পাশাপাশি মন খারাপও বটে। মেগা ধারাবাহিকের অংশ হয়ে ওঠা মানেই এক পরিবার তৈরি হওয়া। মাসের বেশিরভাগ দিনই পর্দার পরিবারের সঙ্গে সময় কাটে। বিভিন্ন উৎসব-পার্বণ ধারাবাহিকের মধ্যে দিয়েই সেলিব্রেশনে মেতে থাকেন তাঁরা।

একইভাবে পরিবার অনুভূতিতেই জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা (উর্মী) ও অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় (সাত্যকি)। সাত্যকির এটা প্রথম ধারাবাহিক। হটাৎই ধারাবাহিক শেষ হওয়ার খবরে এক প্রকার মন খারাপ তাঁদেরও। তবে প্রতিটা শুরুরই একটা শেষ থাকে। আবারও নতুন ধারাবাহিকে নতুন চরিত্র ফিরবেন তাঁরা নিশ্চয়ই। তবে সোমবার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের শুটিং সেটে শেষ হাজিরা। পাল্টে গিয়েছে পুরোনো কাস্ট, পাল্টে শুটিং সেটের অনেককিছুই, তা ঘিরেও মন ভার সকলের। তবে একের পর এক ধারাবাহিক শেষ যেমন হচ্ছে, তেমনই আবারও পছন্দের স্টারেরা ফিরছেন নতুন নতুন গল্পে, অচেনা চরিত্র হয়েই। ফলে উর্মী ও সাত্যকির জন্যও অপেক্ষায় থাকবেন দর্শকেরা, সোশ্যাল মিডিয়ার ফ্যানপেজে চোখ রাখলেই তেমনই কমেন্ট স্পষ্ট।