হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হিন্দি ধারাবাহিকের বর্ষীয়ান অভিনেতা

কস্টিউম ডিজাইনার হিসেবে বলিউডে কাজ করতে শুরু করেন তিনি। কাজ করেছেন বেশ কয়েকটি ছবিতেও। এর মধ্যে রয়েছে 'গান্ধী মাই ফাদার', 'হাম জো কেহ না পায়া'সহ আরও বেশ কয়েকটি।

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হিন্দি ধারাবাহিকের বর্ষীয়ান অভিনেতা
প্রয়াত হলেন হিন্দি ধারাবাহিকের বর্ষীয়ান অভিনেতা তরলা যোশী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2021 | 1:27 PM

বলিঊডে আবারও এক খারাপ খবর। আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন হিন্দি ধারাবাহিকের বর্ষীয়ান অভিনেতা তরলা যোশী। রবিবার সকালে ঘটেছে এই ঘটনা।

অভিনেতার সঙ্গে ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ ধারাবাহিকে কাজ করেছেন নিয়া শর্মা। তিনিই প্রথম তাঁর ইনস্টা স্টোরিতে এই খব্র শেয়ার করেন। ওই ধারাবাহিকে তরলা যোশী অভিনয় করেছিলেন নিয়ার ‘বড়ি বিজি’র চরিত্রে। অভিনেতার সঙ্গে একাধিক ছবি শেয়ার করে নিয়া লেখেন, “বড়ি বিজি তোমায় মিস করব।” অভিনেতা অঞ্জু মাহেন্দ্রুও শোকপ্রকাশ করেছেন বর্ষীয়ান ওই অভিনেতাঁর মৃত্যুতে। তিনি লেখেন, “আপনাকে চিরটাকাল মায়ের মতোই ভেবে এসেছি। অবশ্যই আপনাকে ভীষণ মিস করব। চিরশান্তিতে ঘুমোন।”

আরও পড়ুন- ফুসফুসে জমেছে জল, চলছে অক্সিজেন, হাসপাতালে লড়ছেন দিলীপ কুমার

শুধু ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ ধারাবাহিকেই নয়। তরলা যোশী অভিনয় করেছেন আরও বেশ কিছু ধারাবাহিকে। এর মধ্যে রয়েছে ‘সারাভাই ভার্সেস সারাভাই’, ‘বন্দিনী’ সহ জনপ্রিয় ধারাবাহিকগুলি। কস্টিউম ডিজাইনার হিসেবে বলিউডে কাজ করতে শুরু করেন তিনি। কাজ করেছেন বেশ কয়েকটি ছবিতেও। এর মধ্যে রয়েছে ‘গান্ধী মাই ফাদার’, ‘হাম জো কেহ না পায়া’সহ আরও বেশ কয়েকটি।