New Reality Show: একটি নতুন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে করণ জোহর ও মিঠুন চক্রবর্তী

গায়ক, জাদুকর, নৃত্যশিল্পী, স্টান্টম্যান, কমেডিয়ানরা অংশ নিতে পারবেন এই রিয়্যালিটি শোয়ে। চলছে অডিশন।

New Reality Show: একটি নতুন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে করণ জোহর ও মিঠুন চক্রবর্তী
করণ জোহর ও মিঠুন চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 12:24 AM

তাঁরা দু’জনেই ইন্ডাস্ট্রির ‘স্টলওয়ার্ট’। বড় পর্দায় তাঁদের অবদান নিয়ে কারওরই সংশয় নেই। তাঁরা দু’জনেই নিজ নিজ কেরিয়ারে সুপার-ডুপার হিট। তাঁরা করণ জোহর ও মিঠুন চক্রবর্তী। সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে বসতে চলেছেন করণ ও মিঠুন। শোটির নাম ‘হুনরবাজ় – দেশ কি শান’। শোয়ের ট্যাগলাইন, ‘না প্যাসা, না সহি উমর, এক হুনরবাজ় বন্নে কে লিয়ে আপকো চাহিয়ে সির্ফ হিম্মত অউর হুনর’ (পয়সা নয়, বয়স নয়, প্রতিভাবান হওয়ার জন্য চাই কেবল সাহস ও প্রতিভা)।

ভারত এক বিশাল বড় দেশ। বড় হওয়ার চেয়েও যেটা গুরুত্বপূর্ণ তা হল, ভারতের জনসংখ্যা প্রচুর। এ দেশে অনেক মানুষের বাস। আর তাঁদের মধ্যে অনেকেই প্রতিভাবান। যত্রতত্র ছড়িয়ে আছে প্রতিভা। এই রিয়্যালিটি শোয়ের একমাত্র উদ্দেশ্য সেই সব প্রতিভাকে খুঁজে বের করা। এরকম একটি শোয়ের বিচারক হতে চলেছেন করণ জোহর ও মিঠুন চক্রবর্তী। কয়েক দশক ধরে ভারতের বিনোদন জগৎকে অনেক কিছু উপহার দিয়েছেন করণ ও মিঠুন। সেই কারণে নির্মাতাদের মনে হয়েছে তাঁরাই জহুরির চোখ দিয়ে খনি থেকে হিরে বাছতে পারবেন।

শোয়ের প্রযোজনা করছেন ফ্রেমস প্রোডাকশনস। গায়ক, জাদুকর, নৃত্যশিল্পী, স্টান্টম্যান, কমেডিয়ানদের মধ্যে বাছাই হবে সেরা কে, কার প্রতিভা সেরা। এর আগে নাচের রিয়্যালি শোয়ে বিচারকের আসনে বসেছেন মিঠুন। এই শো সম্পর্কে তিনি বলেছেন, “আমি সবসময় বিশ্বাস করতাম আমাদের দেশে বহু প্রতিভাবানের জন্ম হয়েছে। ‘হুনরবাজ় – দেশ কি শান’ এমন একটা প্ল্যাটফর্ম, যেখানে প্রতিযোগীরা এসে তাঁদের প্রতিভা প্রদর্শন করতে পারবেন।”

‘কফি উইথ করণ’, ‘বিগ বস ওটিটি’র মতো রিয়্যালিটি ও টক শোয়ে হোস্টের ভূমিকা পালন করেছেন ছবি নির্মাতা করণ জোহর। তিনি বলেছেন, “স্টেজে নিজের প্রতিভা প্রদর্শনের মতো স্বর্গীয় মুহূর্ত আর কিছুতে হতে পারে না। এই শোটি প্রতিভাবানদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে আসছে। এরকম একটি শোয়ের বিচারক হওয়া সৌভাগ্যের ব্যাপার।”

আরও পড়ুন: Kangana Ranaut: মহাত্মা গান্ধী ও ভারতীয় স্বাধীনতা সংগ্রামকে সমালোচনা করার জন্য বিতর্কের মুখে কঙ্গনা রানাওয়াত