Bengali Serial TRP: এক ধাক্কায় অনেকটা পিছল ‘মনফাগুন’, ‘মিঠাই’ না ‘গাঁটছড়া’– প্রথম স্থান কার?

Bengali Serial TRP: ধারাবাহিকে সাম্প্রতিক ট্রেন্ড বলছে, মধ্যবয়সী অভিনেত্রীরাই মুখ্য ভূমিকায়। সে লক্ষ্মীই হন বা সহচরী। হিসেব বলছে এই সপ্তাহে লক্ষ্মী ও সহচরীর প্রাপ্ত নম্বরও সমান। দুজনেই পঞ্চম।

Bengali Serial TRP: এক ধাক্কায় অনেকটা পিছল 'মনফাগুন', 'মিঠাই' না 'গাঁটছড়া'-- প্রথম স্থান কার?
'মিঠাই' না 'গাঁটছড়া'-- প্রথম স্থান কার?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 3:15 PM

গত সপ্তাহেও দ্বিতীয় স্থানে জ্বলজ্বল করছিল স্টার জলসার ধারাবাহিক ‘মনফাগুন’। কিন্তু পিহু-ঋষি ভক্তদের জন্য এই সপ্তাহে রয়েছে খারাপ খবর। প্রথম তিনে জায়গা হল না ওই ধারাবাহিকের। অন্যদিকে মিঠাইয়ের এক নম্বর স্থান এ সপ্তাহেও রইল অধরাই। ১০.২ নম্বর পেয়ে টিআরপি’র তালিকায় এবারেও প্রথম স্থানে জায়গা করে নিল গাঁটছড়া।

দ্বিতীয় স্থানে গত সপ্তাহের তিন থেকে দুইয়ে উঠে এসে আলতা ফড়িং পেল ৯.৫। মিঠাই থাকল তিন নম্বরে। তার প্রাপ্ত নম্বর ৯.১। এই সপ্তাহেও টপার স্টার জলসা। তৃতীয় স্থানে জি-বাংলা। ওই চ্যানেলের রাশ শক্ত হাতে ধরে রাখল বিগত এক বছর ধরে রাজত্ব করা মিঠাই-ই। ধুলোকণা জায়গা করে নিল চতুর্থ স্থানে। আর লক্ষ্মী কাকিমার ভান্ডারে ঢুকল ৮.২। মিঠাইয়ের পর জি-বাংলার ধারাবাহিকদের মধ্যে সবচেয়ে বেশি নম্বর পেয়েছে ওই ধারাবাহিকই।

ধারাবাহিকে সাম্প্রতিক ট্রেন্ড বলছে, মধ্যবয়সী অভিনেত্রীরাই মুখ্য ভূমিকায়। সে লক্ষ্মীই হন বা সহচরী। হিসেব বলছে এই সপ্তাহে লক্ষ্মী ও সহচরীর প্রাপ্ত নম্বরও সমান। দুজনেই পঞ্চম। দুজনেই পেয়েছেন ৮.২। কিন্তু মন ফাগুন এক ধাক্কায় নিচে নেমে দাঁড়িয়েছে ষষ্ঠ স্থানে। প্রাপ্ত নম্বর ৮.১। সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক অনুরাগের ছোঁয়া আবার এই সপ্তাহে লাভ করেছে ৭.৭। অন্যদিকে প্রথম কিছু সপ্তাহ সেরা টিনের মধ্যে জায়গা করে নিলেও নেটিজেনদের মতে প্লট দুর্বলতা খুকুমণিকে নিয়ে গিয়েছে অষ্টম স্থানে। সে পেয়েছে ৭.৩।

মোট নম্বরের নিরিখে যদিও জি-বাংলার থেকে অনেকটাই এগিয়ে স্টার জলসা। স্টারের যেখানে প্রাপ্ত নম্বর ৬৯০ সেখানে জি-এর ঝুলিতে মোটে ৫০২। একদিকে যেমন গাঁটছড়ার উত্থান। অন্যদিকে মিঠাইয়ের সাময়িক পিছিয়ে যাওয়া– দর্শকের হাতেই নির্ধারিত হয় ধারাবাহিকের ভাগ্য। কী হতে চলেছে আগামী সপ্তাহে? মিঠাই কি কামব্যাক করতে পারবে নাকি গাঁটছড়ার বন্ধন হবে আরও দৃঢ়? উত্তর মিলবে আগামী সপ্তাহে।

দেখে নিন এক ঝলকে 

গাঁটছড়া- ১০.২

আলতা ফড়িং- ৯.৫ 

মিঠাই- ৯.১ 

ধুলোকণা- ৮.৩ 

লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৮.২ 

আরও পড়ুন– Ananya Panday: প্রেমিকের কথা শেষমেশ স্বীকার করেই নিলেন অনন্যা, কে সেই পুরুষ?