‘রানি’র জার্নির শুটিং শেষে মন খারাপ কাটিয়ে ফের চেনা মেজাজে ‘মথুরবাবু’

Gourab Chatterjee: রবিবার সকালে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন গৌরব। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ারও করেছেন।

‘রানি’র জার্নির শুটিং শেষে মন খারাপ কাটিয়ে ফের চেনা মেজাজে ‘মথুরবাবু’
ধারাবাহিকের লুকে গৌরব এবং দিতিপ্রিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2021 | 4:32 PM

অনস্ক্রিনের মথুরবাবু তিনি। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’। অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। এই ধারাবাহিক এক সন্ধিক্ষণে দাঁড়িয়ে। গতকাল অর্থাৎ শনিবার ছিল অনস্ক্রিন রানিমা দিতিপ্রিয়া রায়ের শেষ শুটিং। রানির জার্নি শেষ হচ্ছে ধারাবাহিকে। আজ রানির অন্তিম পর্ব দেখা যাবে টেলিভিশনে। গতকাল শুটিংয়ে সকলেই ইমোশনাল হয়ে পড়েন। ব্যতিক্রম নন গৌরবও। কিন্তু পরের দিন সকালেই ফের চেনা মেজাজে তিনি।

রবিবার সকালে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন গৌরব। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ারও করেছেন। তিনি লিখেছেন, ‘হ্যাপি সানডে। সেটাই করুন, যেটা আপনাকে আনন্দ দেয়’। শুটিংয়ের মন খারাপ পেশাদার গৌরব সেখানেই ফেলে এসেছেন। শুটিং শেষে তাঁর ব্যক্তি জীবন। নিজের আনন্দের কাজে তাই মশগুল অভিনেতা

View this post on Instagram

A post shared by Gourab Chatterjee (@baruog)

দেবলীনা এবং গৌরব দু’জনেই ফিটনেস ফ্রিক। ফিট থাকাটা তাঁদের নেশা। হ্যাঁ, পেশার তাগিদেও ফিট থাকতে হয় বৈকি! তবে শরীরচর্চা করতে ভালবাসেন তাঁরা। করোনা আতঙ্কের আগে জিমে দিনের অনেকটা সময় কাটাতেন এই জুটি। কিন্তু লকডাউনের ফলে জিম বন্ধ ছিল। তাই জিমে গিয়ে শরীরচর্চা হয়নি। তবে শরীরচর্চার অভ্যেস বাতিল করেননি তাঁরা। বেছে নিয়েছিলেন বাইসাইকেল। বন্ধুদের সঙ্গে নিয়ে প্রতিদিন বাইকেলে পাড়ি দেন অনেকটা পথ। সাইকেল চালিয়েই শরীর ফিট রাখেন তাঁরা। আপাতত জিম খুলেছে সরকারি নির্দেশিকা মেনে। কিন্তু গৌরব এখনও বেশিরভাগ সময় সাইকেলেই ভরসা রাখছেন।

আরও পড়ুন, পারিবারিক বিয়েতে ‘লুঙ্গি ডান্স’ নিখিলের, নুসরতকে ভুলে ভাল থাকার প্রমাণ?

রানির জার্নি শেষ হলেও শেষ হচ্ছে না ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিক। আগামিকাল থেকে নাম বদলে ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ চলতে থাকবে গল্প। এ বার প্রাধান্য পাবে শ্রীরামকৃষ্ণদেব, সারদামণির গল্প। ‘মথুরবাবু’র উপস্থিতিও থাকবে। ফলে আগামিকাল থেকে আবার চেনা ফ্লোরে ফিরবেন গৌরব। তবে মিস করবেন দিতিপ্রিয়াকে।

আরও পড়ুন, মেয়েরা মুখে আগুন দিলে সেটাই সংবাদ হয়: শাশ্বতী ঘোষ